পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

দিঠিকে ছেড়ে এবার বৌদি ঈপ্সিতার প্রেমে পাগল অর্ণব, প্রকাশ্যে তাদের রসায়ন

বাংলা সিরিয়ালের জগতে অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল ‘আলো ছায়া।’ আর এই সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করেছিলেন অর্ণব বন্দ্যোপাধ্যায় ওরফে আকাশ। এই সিরিয়ালে আকাশ চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন অর্ণব বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে এই সিরিয়ালে অর্নবের বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন ঈপ্সিতা মুখোপাধ্যায়। পর্দার বৌদি দেওরের রসায়ন এবার বাস্তবে প্রেমে পরিনীতি পেতে চলেছে।

সিরিয়াল শুরু হওয়ার কয়েক দিন পর থেকে টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছিল অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ঈপ্সিতা মুখোপাধ্যায় নাকি একে অপরের খুবই কাছের মানুষ হয়ে উঠতে শুরু করেছেন। এমনকি এই দুজনের মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্কও জন্মাতে শুরু করেছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে তাদের নিয়ে খবরও প্রকাশিত হয়েছিল। তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা কোনদিনই স্বীকার করেননি অর্ণব এবং ঈপ্সিতা।

তবে মঙ্গলবার সমস্ত রাকঢাক সরে গেল। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন ইপ্সিতা। আর সেখানে সবার প্রথমে জ্বলজ্বল করছে প্রীয়জন অর্নবের কমেন্ট। ইপ্সিতার সেই ছবি যে অর্ণবের ভালো লেগেছে সেটা তিনি জানিয়েছেন। আর তারপর থেকে এই গুঞ্জন আরও জোরালো হতে শুরু করেছে।

Related Articles

Back to top button