বিনোদনসেরা খবর

‘খুকুমণি হোম ডেলিভারি’র পর নতুন কাজে ফিরছেন রাহুল, এবার যিশু সেনগুপ্তের সিরিয়ালে দেখা যাবে অভিনেতাকে

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘খুকুমণি হোম ডেলিভারি’। সিরিয়াল প্রেমীদের বেশ পছন্দের সিরিয়াল ছিলো এটি। বেশ সমারোহের সাথে শুরু হলেও বড্ডো তাড়াতাড়িই শেষ হয়ে যায় ধারাবাহিকটি।

শুরু হওয়ার পাঁচ মাসের মাথাতেই ধারাবাহিকটি শেষ করার সিদ্ধান্ত নেন নির্মাতারা। তবে ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও মূখ্য চরিত্র খুকুমণি আর বিহানের কেমিস্ট্রি আজও গেঁথে আছে দর্রশকদের মনে।

আবারও কবে তাদের দেখা মিলবে তার অপেক্ষায় দিন গুনছে দর্শকমহল। সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হয়েছে তাদের ফ্যানপেজ। তবে এইমুহুর্তে টলি পাড়া থেকে যে খবর পাওয়া যাচ্ছে সে কথা সত্যি হলে খুব শীঘ্রই দেখা মিলতে পারে বিহান ওসবে রাহুল মজুমদারের।

হ্যাঁ, শোনা যাচ্ছে খুব শীঘ্রই নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি। তবে শুধু রাহুলই নয়, টেলিভিশনে কামব্যাক করছে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থাও। জানা গেছে এই ধারাবাহিকেই মূখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা রাহুলকে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ইতিমধ্যেই নাকি পাকা কথাবার্তা হয়ে গেছে প্রযোজক এবং অভিনেতার মধ্যে। খবর পাওয়া মাত্রই তার সত্যতা যাচাই করতে মিডিয়া পৌঁছেছিলো অভিনেতার কাছে। যদিও এই মুহূর্তে মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেতা রাহুল।

অপরদিকে এই বিষয়ে কথা বলার জন্য প্রযোজনা সংস্থার সাথে যোগাযোগ করা হলেও সেখান থেকেও কোনো খবর দিতে রাজি নয় কেউই। তবে সূত্রমতে যা জানা যাচ্ছে, খুব শীঘ্রই ‘তোমায় আমায় মিলে’র সিক্যুয়েল নিয়ে ফিরতে চলেছে যিশু নীলাঞ্জনার প্রযোজনা সংস্থা। যদিও পুরোপুরি এক না করে খানিক অদল বদল করতে চান নির্মাতারা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী হয়তো এই মাসের মধ্যেই দর্শকরা দেখতে পাবে নতুন ধারাবাহিকের প্রোমো।

Related Articles

Back to top button