বিনোদনসেরা খবর

জুনিয়র এনটিআরের স্ত্রী-র সৌন্দর্য হার মানাবে অন্যান্য নায়িকাদের, রইল তাঁর একগুচ্ছ ছবি

দক্ষিণের সুপারস্টার জুনিয়র এনটিআর দক্ষিণী ফিল্ম জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। এই অভিনেতার আসল নাম অনেকেই জানে না সকলে তাকে জুনিয়র এনটিআর নামেই চেনেন। তার আসল নাম নন্দমুরি তারাকা রামা রাও জুনিয়র। এই অভিনেতার স্ত্রী হলেন লক্ষ্মী প্রণতি। যিনি লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন।

তবে তার সৌন্দর্য বিনোদন জগতের অন্যান্য অভিনেত্রীদের দিতে সহজেই টেক্কা দিতে পারে। তিনি তার ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই বেশি পছন্দ করেন। তাই লাইমলাইট থেকে দূরে থাকতে ভালোবাসেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় একাউন্টেও নিজের সমস্ত তথ্য ও ব্যক্তিগতই রেখেছেন তিনি। তাই তার ছবি খুব একটা পাওয়া যায় না।

কিছুদিন আগে তার ৩০ তম জন্মদিন ছিল। আর এই জন্মদিন উপলক্ষে তার একটি ছবি আরেক অভিনেতা রামচরণের স্ত্রীর অফিশিয়াল ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন। আর এই ছবি শেয়ার হওয়ার সাথে সাথে এটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আসল কথা এই দম্পতি জনপ্রিয়তা কিন্তু অনেক বেশি। ২০১১ সালের মে মাসে তারা বিয়ে করেছিলেন। আর বিয়ের সময় লক্ষ্মী প্রণতির বয়স ছিল মাত্র ১৮ বছর। তবে এখনো পর্যন্ত তাদের দাম্পত্য কোন বিভেদ আসেনি। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সুখের সংসার করছেন এই জুটি।

Related Articles

Back to top button