বিনোদনভিডিওসেরা খবর

‘কিশমিশ’-এর ট্রেলার তৈরী হয়নি, পুরো টিমের উপর খচে লাল ‘দেব’, পরিচালককেও দিলেন ধমক!

এখন শুটিংয়ের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন দেব(Dev)। একের পরে এক সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। আবার খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘কিশমিশ’। তবে এই ব্যস্ততার মাঝেও ছুটি কাটাতে কয়েকদিন আগেই মালদ্বীপ গিয়েছিলেন দেব। সেখানে তার সঙ্গে ছিলেন বান্ধবী রুক্মিণী মৈত্র ও তার মা। তবে সেখান থেকে ফিরে এসে নিজের টিম এর কাজ দেখে রেগে গিয়েছেন তিনি।

কিশমিশ ছবির ট্রেলার এখনো কেন প্রকাশ্যে আসেনি তাই জন্য বেশ রাগারাগি করেছেন অভিনেতা। পরিচালকের সঙ্গে রীতিমতো ঝামেলায় জড়িয়েছেন দেব। আসলে মালদ্বীপ থেকে ফিরেই নিজের প্রযোজনা সংস্থার অফিসে গিয়েছিলেন দেব। সেখানে গিয়ে তিনি দেখেন অফিসের প্রত্যেকেই কেউ ঝিমোচ্ছেন, কেউ আবার অফিসেই নেই। এখনো কেন ট্রেলার তৈরি হয়নি? এই প্রশ্নই করেছেন অভিনেতা।

তবে মুক্তির তারিখ অনেক আগেই ঘোষণা হয়ে গিয়েছে। এই রাগারাগির মুখে পড়ে কার্যত হতভম্ব হয়ে যান পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দেব পরিচালকের ওপর রেগে গিয়ে অভিযোগ করেন যে অন্য ছবি পেয়ে গিয়েছে বলে রাহুল এরকম করছে। আর এই কাণ্ডকারখানার ভিডিও দেবের প্রযোজনা সংস্থার তরফ থেকে শেয়ার করা হয়েছে।

তবে এই পুরো ঘটনাটাই সাজানো। সিনেমার প্রচারের জন্য এক অন্যরকম ব্যবস্থা করেছেন অভিনেতা ও প্রযোজক। এই ভিডিওর মধ্যে দিয়ে তিনি জানিয়ে দিয়েছে আগামী ২১ শে মার্চ সোমবার রাত আটটার সময়ে কিশমিশের ট্রেলার প্রকাশিত হবে। দেবের এই ভিডিও দেখে প্রথমে অবাক হলেও পরে খুব হেসেছেন তার অনুরাগীরা।

Related Articles

Back to top button