বিনোদনসেরা খবর

গান গেয়েই করেছেন বিলাসবহুল বাড়ি থেকে দামি গাড়ি, শ্রেয়া ঘোষালের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

শ্রেয়া ঘোষাল, ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের তালিকায় প্রথমেই তার নাম রয়েছে। শুধু দেশেই নয়, বিদেশেও বিরাট খ্যাতি রয়েছে গায়িকার। মাত্র চার বছর বয়স থেকে গান শিখতে শুরু করেছেন তিনি। শুধু বলিউড কিংবা টলিউড নয়, ২০ টির বেশি ভাষায় প্রায় আড়াই হাজারের কাছাকাছি গান গেয়ে ফেলেছেন শ্রেয়া। আর যেখানে হিন্দি গানের সংখ্যা ১১০০-এর থেকে বেশি।

মাত্র ১৮ বছর বয়সে তিনি বলিউডে গান গেয়ে তার ক্যারিয়ার শুরু করেন। এখন ৩৮ বছর বয়সে এসেও একের পর এক সুপারহিট তিনি উপহার দিচ্ছেন। তিনি যেই গান গান, সেটিই সুপারহিট হয়ে যায়। তবে আজকে এই প্রতিবেদনে শ্রেয়ার বর্তমান সম্পত্তির পরিমাণ কত? এমনকি গান গেয়ে তিনি পারিশ্রমিক হিসেবে কত টাকা নেন? এমনই তথ্য আপনাদেরকে জানাবো।

জানা গেছে, বহরমপুরের এই বাঙালি কন্যার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ১৮৫ কোটি টাকা। তিনি প্রত্যেক গানের পিছু পারিশ্রমিক নেন ২০ থেকে ২৫ লক্ষ টাকা। কোন ব্র্যান্ড ও লাইভ শো থেকে প্রতি মাসে এক কোটি বা তার বেশি আয় করেন তিনি। মুম্বাইতে একটি বিলাসবহুল বাড়িতে থাকেন শ্রেয়া।

সেখানে তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় ও ছেলেকে নিয়ে সুখের সংসার করছেন। BMW, Mercedes C Class গাড়ি আছে তার। তবে এত সম্পত্তির মালিক হওয়া সত্ত্বেও তিনি এখনো পর্যন্ত মাটির কাছাকাছি থাকতে বেশি ভালোবাসেন। অন্তত শ্রেয়াকে দেখে এমনটাই মনে করেন অসংখ্য অনুরাগীরা। আর এই শিকড়ের প্রতি টান থাকার জন্যই নিজের কলেজবেলার প্রেমিককে বিয়ে করেন শ্রেয়া।

Related Articles

Back to top button