Papiya Paul

শাহরুখের বিশ্বস্ত বন্ধু, বলিউডের বাদশার ম্যানেজারের সম্পত্তির পরিমাণ শুনলে ঘাম ঝরবে আপনার

নিউজশর্ট ডেস্কঃ তিনি বলিউড (Bollywood) বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) । তাঁর পরিবার সম্পর্কে এবং অভিনেতা জীবনচর্চা সম্পর্কে জানার ইচ্ছে সব সময় থাকে ভক্তদের মনে। বলি তারকাদের পারিশ্রমিক অনেক বেশি হওয়ার কারণেই তারা বরাবর পছন্দ করেন স্বাচ্ছন্দের জীবন যাপন করতে। বিশ্বমানের নানান সুবিধাও পেয়ে থাকেন শাহরুখ সহ বলিউডের অনেক তারকাই।

প্রিয় তারকাদের সম্পর্কে খুঁটিনাটি জানতে আগ্রহ থাকে ভক্তদের মনে। তারা কখন কোথায় যাচ্ছেন, কি খাচ্ছেন কি করছেন সবটাই জানতে ইচ্ছুক ভক্তরা। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এসব জানা আরও সহজ হয়ে গেছে। মুঠো ফোনের মাধ্যমেই জেনে নেওয়া যায় অজানা নানান তথ্য।

শাহরুখ খানের ম্যানেজার: আজ এমনই শাহরুখ খানের এক অজানা কাহিনী নিয়ে কথা বলবো আমরা। আপনারা হয়ত সকলেই জানেন যে, প্রায় প্রতিটি তারকারই থাকে পার্সোনাল ম্যানেজার। সেই তালিকা থেকে বাদ জাননি শাহরুখ খানও। তাঁর ম্যানেজারের নাম পূজা দাদলানি। তাঁর সম্পত্তির পরিমাণ জানলে চোখ কপালে উঠতে বাধ্য আপনার।

বহু বলি তারকাদেরকেও পেছনে ফেলে দেবে পূজার মাসিক মাইনে। আর সে কারণেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন তিনি। তার রয়েছে একটি হাই মডেল মার্সিডিজ গাড়ি। মায়া নগরীর প্রাণকেন্দ্র বান্দ্রায় বিলাস বহুল ফ্ল্যাট রয়েছে শাহরুখের ম্যানেজারের। এমনকি তাঁর সেই বাড়ির ডিজাইন নিজে হাতেই করেছেন গৌরী খান।

জানা যাচ্ছে, পূজাকে বেতন হিসেবে ৭ থেকে ৯ কোটি টাকা দেন শাহরুখ। বিভিন্ন অনুষ্ঠানে দেন দামী দামী উপহার। তবে খান পরিবারের গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলানোর পরেও নিজের পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ পান পূজা। তবে কেবলমাত্র শাহরুখ খানই নয়। পূজার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে গৌরী খান এবং সুহানার।

জানা যাচ্ছে, মুম্বাইয়ের একটি কলেজ থেকে মাস কমিউনিকেশন নিয়ে স্নাতক পাস করেছেন পূজা। এরপরেই কাজে যোগদেন তিনি। ২০১২ সালে তিনি যুক্ত হন শাহরুখ খানের ম্যানেজারের পদে। সব সময় খান পরিবারকে মানসিকভাবে সাপোর্ট করেন পূজা। এমনকি যে সময় মাদক-কাণ্ডে আরিয়ানের নাম জড়িয়েছিল সেসময় খান পরিবারের পাশেই ছিলেন তিনি।

ব্যাবসায়ী হিতেশ গুরনানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন শাহরুখের ম্যানেজার। তাদের একটি কন্যা সন্তানও হয়েছে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, প্রায় ৪০ থেকে ৫০ কোটি টাকার সম্পত্তি রয়েছে পূজার।