বিনোদনসেরা খবর

‘দ্য কপিল শর্মা শো’র উপর ক্ষুব্ধ ক্রুষ্ণা অভিষেক, এই কারণের জন্যই ‘শো’ থেকে বাদ পড়েছেন কমেডিয়ান!

ভারতীয় টেলিভিশনের ইতিহাসে অন্যতম সফল কমেডি শো হলো, ‘দ্য কপিল শর্মা শো’। দীর্ঘ সময় ধরে সম্প্রচারিত এই শো-এর জনপ্রিয়তা তুঙ্গে। নয় থেকে নব্বই দেশের কোটি কোটি মানুষের মনোরঞ্জনের দায়িত্ব নিয়েছে এই ‘শো’ এর কলাকুশলীরা। অতিথিদের সঙ্গে কপিলের খুনসুটি, তাঁর ‘জোকস’-এ ‘ফিদা’ দীপিকা, শাহরুখ থেকে শুরু করে দেশের আম জনতা সবাই।

TRP তালিকায় সবসময় টপার থাকা ‘দ্য কপিল শর্মা শো’ এর এক গুরুত্বপূর্ণ অংশ হিসেবে সবসময়ই দর্শকমহলে নাম কামিয়েছেন কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক। তবে সম্প্রতি তাকে নিয়ে এমন বেশ কিছু গুজব শোনা যাচ্ছে যা শোনার পর থেকে রীতিমত হতাশ দর্শকমহল।

স্বপ্নার চরিত্রে ক্রুষ্ণার স্ট্যান্ড আপ কমেডি ছিলো কপিলের শো-র অন্যতম আকর্ষণ। তার কমেডি টাইমিং, সাজ পোশাক সবকিছু এতোটাই মজাদার যে, তাকে ছাড়া ‘ দ্য কপিল শর্মা শো’ র কথা ভাবতেই পারেনা কেউ। সেই তিনিই নাকি এবার শো ছাড়ছেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি যে,দ্য কপিল শর্মা শো-র নতুন সিজনে থাকছেন না ক্রুষ্ণা অভিষেক।

শো এর এক ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে ইতিমধ্যেই নির্মাতারা বিষয়টিকে মিটিয়ে নিতে চাইলেও এইমুহুর্তে বেঁকে বসেছেন ক্রুষ্ণা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এইমুহুর্তে সবচেয়ে বড়ো বাধা যেটা তা হলো, ক্রুষ্ণার পারিশ্রমিক। নিজের পারিশ্রমিক নিয়ে নাকি মোটেও খুশি নন ক্রুষ্ণা।

তবে এছাড়া এটাও খবর আসছে যে, কপিল আর ক্রুষ্ণার মধ্যেই নাকি এই বিবাদ সৃষ্টি হয়েছে। আর সেই বিবাদের জেরেই নাকি ক্রুষ্ণার এই সিদ্ধান্ত। যদিও শো এর এক ঘনিষ্ঠ ক্রু এই গুজবকে মিথ্যা বলে দাবি করেছেন। এবং তিনি এও জানিয়েছেন যে, কপিল শো’এর প্রযোজক না, তাই তার সাথে টাকাপয়সা নিয়ে ঝামেলা হওয়ার প্রশ্নই ওঠে না। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, ‘ওদের একসঙ্গে অস্ট্রেলিয়া যাওয়ারও কথা আছে শো করতে, সঙ্গে থাকবে কিকু শারদা আর চন্দন প্রভাকর। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে সিডনি আর মেলবর্নে পারফর্ম করবে ওরা।’

প্রসঙ্গত, মিডিয়া রিপোর্ট অনুযায়ী, দ্য কপিল শর্মা শো-র গত সিজনে প্রতি এপিসোডের জন্য ৫০ লাখ টাকা চার্জ করতেন কপিল। সেখানে ক্রুষ্ণার পারিশ্রমিক ছিলো ১০ থেকে ১৫ লাখ। একই শো-তে কাজ করছেন অথচ পারিশ্রমিকের বেলা এতোটা পার্থক্য, এই নিয়েই কি ক্ষুন্ন হয়েছেন ক্রুষ্ণা? নেটিজেনদের মনে এই প্রশ্নের উদ্রেক হলেও সে বিষয়ে এখনও মুখ খোলেননি ক্রুষ্ণা‌। তবে ক্রুষ্ণা যদি সত্যিই ‘শো’ ছেড়ে দেয় তাহলে ‘শো’এর আকর্ষণ অনেকটাই নষ্ট হয়ে যাবে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button