বিনোদনসেরা খবর

বলি ডিভা মুমতাজের মেয়ের সৌন্দর্য হার মানাচ্ছে সবাইকে, বোল্ড অবতারে উত্তাপ বাড়াচ্ছেন এই কন্যা, রইল ছবি

টিনসেল টাউনের জনপ্রিয় মুখ মুমতাজ। ৬০-৭০ এর দশকের এই অভিনেত্রী নিজেই একটি ব্র্যান্ড ছিলেন। মুমতাজ বলাউডকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন, যা আজও মানুষের মনে গেঁথে আছে এবং উল্লেখযোগ্য বিষয় হলো আজও মমতাজের ছবি একইরকম উৎসাহ নিয়ে দেখা যায়।

এই অভিনেত্রী বলিউডের পাট চুকিয়েছেন বছর ত্রিশ আগেই। এখন আর ইন্ডাস্ট্রিতে বিশেষ দেখা যায়না তাকে। তবে তার অভিনয়, সৌন্দর্য আজও মানুষের মনে এমনভাবে গেঁথে আছে যে তার একবার নাম করলেই স্মৃতির মধ্যে ভেসে ওঠে তার মুখ। তবে জানেন কি তার মেয়েও তার মতোই অসামান্যা সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় তার বোল্ড এবং হট অবতারে ঘায়েল লাখো পুরুষের হৃদয়।

মুমতাজের এই মেয়ের নাম তানিয়া। যদিও মুমতাজ এখন বলিউড থেকে বহুদূরে তবে সম্প্রতি নিজের মেয়ের কারণে আবারও ফিরে এসেছেন খবরের শিরোনামে।

জানিয়ে রাখি মুমতাজের দুটি মেয়ে রয়েছে, যার মধ্যে আলোচোনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই তানিয়া। সামাজিক মাধ্যমে দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। প্রায়শই নিজের আবেদনময়ী ফটো শেয়ার করে মুগ্ধ করেন অনুরাগীদের।

সম্প্রতি তার বেশ কিছু ছবি উত্তাপ বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার। ছবি দেখে বোঝাই যায়না যে, সে বিবাহিত এবং তার একটি সন্তানও রয়েছে। ব্যায়াম এবং ডায়েটের মাধ্যমে যেভাবে নিজের চেহারাকে ধরে রেখেছেন তা কোনো বলিউড অভিনেত্রীর চেয়ে কম যায়না।

যদিও তানিয়া তার মা মুমতাজের মতো বলিউডের সাথে জড়িত নয়, তবে তিনি সোশ্যাল মিডিয়াতে দারুন সক্রিয় থাকার দরুন তার ফ্যান ফলোয়িং কিছু কম নয়।

Related Articles

Back to top button