বিনোদনভিডিওসেরা খবর

বিজ্ঞাপনের প্রচারের এই ছোট্ট মেয়েটিকে মনে আছে? এখন রীতিমত বলিউড কাঁপাচ্ছেন ইনি, রইল পরিচয়

দেশে একসময় প্রচুর বেবি শো হতো, আর সেখান থেকেই খুঁজে বের করা হতো বিভিন্ন বেবি মডেলদের। কিউট বাচ্চা গুলো সেই বয়সেই অভিনয় করে মানুষের চোখ টানতো। তবে কয়েকটি শো করেই গ্ল্যামার এর দুনিয়া থেকে হারিয়ে যায় তারা। পরবর্তী জীবনে পেশার জন্য বেছে নিয়েছেন অন্য কিছুকে।

আসলে ছোট বেলায় বাচ্চাদের মডেলিং করার সিদ্ধান্ত নিতেন বাচ্চার বাবা মা। কিন্তু এরপর বড় হয়ে সেই ক্ষুদে মডেলরা নিজেদের ইচ্ছা মত কেরিয়ার গড়ে নেন। তবে তাদের মধ্যে একজন আছেন যিনি এখন বলিউডের বিখ্যাত নায়িকা। চলুন আজ তার গল্পই জানাবো আপনাদের।

বলিউডের এই নায়িকা হলেন কিয়ারা আডবাণী। প্রায় কেউই জানতো না এই কথা। তবে তিনি নিজের মুখে স্বীকার করায় সারা দুনিয়া জানতে পেরেছে যে, মাত্র ৮ মাস বয়সেই নিজের কেরিয়ার শুরু করেন কিয়ারা। ১৯৯৩ সালে একটি সাবানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন কিয়ারা।

কিয়ারার মা জেনিভি আডবাণী নিজেই একজন মডেল। অনেক বিজ্ঞাপনী প্রচারে দেখতে পাওয়া যায় তাকে। আজকের লাস্যময়ী কিয়ারার বিনোদন জগতে আবির্ভাব হয় সেই সদ্য ৮ মাস বয়সেই। তারপর থেকে কেরিয়ার তার ওপরের দিকেই।

তিনি এই ঘটনা প্রথম প্রকাশ্যে আনেন ২০১৬ সালে। মাতৃদিবসের দিন তিনি টুইট করে প্রথমে মাকে শুভেচ্ছা জানান তিনি।

এরপর তিনি তার সাথে জুড়ে দেন যে, মায়ের সাথে সেটাই ছিল তার প্রথম বিজ্ঞাপনী শুট। সাথে তিনি ১৯৯৬ সালের একটি ভিডিও শেয়ার করেন যেখানে তাকে নাচতে দেখা যায়।

Related Articles

Back to top button