বিনোদনসেরা খবর

রাতে ছেলের জন্য ঘুম হত না, ঘুমানোর জন্য সারাদিন ইচ্ছে করে ঈশানকে জাগিয়ে রাখতো যশ-নুসরাত!

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় নন-ফিকশন শো ‘দাদাগিরি'(Dadagiri), এখানে সাধারণ মানুষের সঙ্গে সঙ্গেই বিভিন্ন সেলিব্রিটিরা স্পেশাল পর্বে অংশ গ্রহণ করে থাকেন। গতকাল দাদাগিরির মঞ্চে তারকাদের নিয়ে একটি স্পেশাল পর্ব সম্প্রচারিত হয়েছে। যেখানে উপস্থিত হয়েছিলেন টলিউডের(Tollywood) জনপ্রিয় তথা বিতর্কিত জুটি যশ দাশগুপ্ত(Yash Dasgupta) ও নুসরাত জাহান (Nusrat Jahan)। ইতিমধ্যেই এই অনুষ্ঠানের বিশেষ পর্বের প্রমো প্রকাশ করে দর্শকদের মধ্যে আগ্রহ গড়ে তুলেছিল চ্যানেল কর্তৃপক্ষ।

আসলে দুজনে একসঙ্গে থাকার পর এই প্রথম জুটি হিসেবে কোন ননফিকশন শোতে এসেছেন। এদিন নুসরাতের পরনে ছিল মেরুন ও সোনালী রঙের ডিজাইন করা সাদা শাড়ি। আর সঙ্গে বড় কানের দুল, খোলা চুল। পাশে নীল রংয়ের পোশাকে সেজেছিলেন যশ। এদিন এসে নিজেদের ব্যক্তিগত জীবনের অনেক গল্পই শেয়ার করেছেন যশরত জুটি।

অভিনেত্রী জানান যে তাদের ছেলে ঈশান এখন আর ছোট নেই। বরং অনেকটাই বড় হয়ে গিয়েছে। এরপরই সৌরভ জিজ্ঞাসা করেন, ছেলের জন্য রাত জাগতে হয় কিনা তাদেরকে? এই উত্তরে যশ জানান, ঈশানের জন্মের ঠিক পরপর একদমই রাতে ঠিক করে ঘুমাতে পারতেন না তারা। এর কারণ তাদের ছেলে ঠিক রাত তিনটে সাড়ে তিনটে নাগাদ জেগে যেত। তাই বাধ্য হয়ে তাদেরকেও জেগে থাকতে হতো।

তখনই যশের মাথায় একটি দুষ্টু বুদ্ধি আসে। কি সেই বুদ্ধি? তারা সারাদিন ছেলেকে জোর করে জাগিয়ে রাখতেন। আর এরফলে ঈশান রাতে ঘুমালে আর মাঝ রাতে জেগে যেত না। তখন দুজনে শান্তিতে ঘুমাতেন। কিছুদিন পর এটা ঈশানের অভ্যাস হয়ে যাওয়ার ফলে পরে আর কোন সমস্যা হয়নি। যদিও দুষ্টুমি করার আগে নুসরাতের থেকে অনুমতি নিয়েছিলেন যশ। এছাড়া এদিন তাদের বক্তব্যে দাদা সৌরভ তাদেরকে ‘মেড ফর ইচ আদার’ মন্তব্য করেছেন।

Related Articles

Back to top button