Papiya Paul

হুবহু মিঠাই-র কপি! ‘ফুলকি’র নতুন প্রোমো দেখে কটাক্ষ নেটজনতার, রইল ভিডিও

নিউজশর্ট ডেস্কঃ Phulki Serial New Promo: ‘জি বাংলা’র(Zee Bangla) নতুন ধারাবাহিক ‘ফুলকি'(Phulki)। টিআরপি(TRP) তালিকায় প্রথম থেকেই ভালো রেজাল্ট করছে এই সিরিয়াল। ফুলকির চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল, আর রোহিতের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অভিষেক বসু। প্রত্যেক পর্বেই টানটান উত্তেজনা রাখছেন নির্মাতারা।

   

তবে এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে বক্সিংয়ের বদলে সাংসারিক কূটকচালি বেশি দেখানো হচ্ছে। বিশেষ করে এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রুদ্র বারবার বিপদে ফেলছে রোহিত এবং ফুলকিকে। আর এবার ভয়ানক প্ল্যান কষেছে রুদ্র। একেবারে ফুলকি এবং রোহিতকে প্রাণে মারার পরিকল্পনা করেছে রুদ্র। ইতিমধ্যেই এই সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি জি বাংলার তরফ থেকে ফুলকি সিরিয়ালের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রোহিতকে প্রাণে মারার জন্য সুপারস্টোরে আগুন লাগিয়ে দেয় রুদ্র। এরপরে আগুনের মধ্যে ফেঁসে যায় রোহিত। স্বামীকে বাঁচাতে গিয়ে আগুনের কবলে পড়ে ফুলকি।

এই প্রোমোতে দেখানো হয়, নিজের স্বামীকে বাঁচাতে গিয়ে ঘুসি মেরে সুপারস্টোরের একটি কাঁচ ভেঙে ভেতরে ঢোকে ফুলকি। এরপর সেখান থেকে দুজনেই বেরোনোর চেষ্টা করে। এইসময় রোহিত বেরোতে পারলেও আটকে পরে ফুলকি। আর আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়ে ফুলকি।

স্ত্রীয়ের এই অবস্থা দেখে চিৎকার করে রোহিত। এবার রোহিত কি রক্ষা করতে পারবে ফুলকিকে? নাকি মারা যাবে ফুলকি? তবে এই সব জানার জন্য আগামী পর্ব দেখতে হবে দর্শকদের। তবে এবার ফুলকির প্রোমো দেখে বেজায় চটে গিয়েছেন দর্শকেরা। অনেকেই মনে করছেন, ফের মিঠাইয়ের গল্প কপি করেছে ফুলকির নির্মাতারা। আর এই ট্র্যাক দেখেই ট্র্যাক চুরির অভিযোগ করছেন দর্শকদের একাংশ। যদিও ফুলকির অনুরাগীরা মনে করছেন, একই ধরণের গল্প হলেও ট্র্যাক চুরির অভিযোগ আনা ঠিক না।