বিনোদনসেরা খবর

পিলুকে ছাপিয়ে গেলো রঞ্জার অভিনয়, মুখ্য চরিত্র ছেড়ে পার্শ্ব চরিত্রে মন মজেছে দর্শকদের

করোনা পরবর্তীকালে টিভি সিরিয়ালগুলিই হয়ে উঠেছে বাঙালির নিত্যদিনের সঙ্গী। আর মানুষের চাহিদা মেটাতে জি বাংলা, স্টার জলসার মতো চ্যানেলগুলি উপস্থাপিত করেছে নতুন নতুন সব ধারাবাহিক। এরই মধ্যে জি-বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক পিলু। 

ধারাবাহিকে মূখ্য চরিত্র পিলুর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী মেঘা দাঁ। মেঘা তার অভিনয় দক্ষতায় দর্শককে মুগ্ধ করলেও সকলের নজর ঘুরে গেছে আরেক অভিনেত্রী রঞ্জা ওরফে ইধিকা পালের দিকে। এই মুহূর্তে দর্শকদের চোখে তিনিই সেরা অভিনয় করছেন। অভিনয় দক্ষতায় সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে ইধিকা।

ধারাবাহিকের শুরুতে রঞ্জাকে ভিলেন হিসেবে উপস্থাপিত করা হলেও বর্তমানে চরিত্রে বেশ খানিকটা বদল দেখা যাচ্ছে। রঞ্জাকে এই মুহূর্তে এক সাহসী নারীর প্রতিমূর্তি হিসেবে তুলে ধরতে চাইছেন পরিচালক। এমন এক চরিত্র যিনি স্বামীর সমস্ত অপরাধের বিরুদ্ধে অবলীলায় মুখ খোলার সাহস রাখেন। আর স্বাভাবিক ভাবেই প্রভাবশালী এই নারী চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যেভাবে মল্লারকে জলে কাদায় ফেলছে রঞ্জা তাতে মুগ্ধ হয়ে পড়েছে সিরিয়ালপ্রেমীরা। দর্শকদের মতে চরিত্রটিকে দারুন ভাবে ফুটিয়ে তুলেছে ইধিকা।

সোশ্যাল মিডিয়ায় কেউ বা লিখেছেন, “রঞ্জার দারুন অভিনয় করছেন, ফাটিয়ে দিচ্ছে। আর পিলু অভিনয় কেমন ন্যাকামো হয়ে যাচ্ছে”। কমেন্ট থেকেই স্পষ্ট ধীরে ধীরে ফিকে হচ্ছে পিলু অর্থাৎ মেঘার অভিনয়।

প্রসঙ্গত ইধিকা এর আগেও নিজের অভিনয় দক্ষতার জোরে প্রশংসিত হয়েছে দর্শকমহলে। পূর্বে রিয়েলি ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করে ব্যপক প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। বর্তমানে রঞ্জা চরিত্র দিয়ে একইরকম ভাবে দর্শকদের মন জয় করেছেন তিনি।

Related Articles

Back to top button