বিনোদনসেরা খবর

আর ছোট্টটি নেই আপনার প্রিয় পটল, রাখি, ভুতু! রইল টলিউডের শিশুশিল্পীদের বর্তমান সময়ের ছবি

টেলিভিশন পোকা বাঙালির নিত্যদিনের সঙ্গী হলো মেগা সিরিয়াল। এরমধ্যে কিছু কিছু চরিত্র তো দর্শকদের এতোটাই পছন্দের যে রীতিমত ঘরের মানুষ হয়ে উঠেছে চরিত্রগুলি। এর মধ্যে খুদে চরিত্র গুলি তো অন্যতম। যে কোনো ধারাবাহিকের ঐ খুদে চরিত্রগুলিই হয়ে ওঠে সকলের নয়নের মণি। বাংলা মেগা সিরিয়ালের এমন বেশ কিছু ধারাবাহিক এমনও আছে যেগুলির কেন্দ্রবিন্দুই হলো এই খুদে চরিত্রগুলি। তাদের সরলতায় বাধা পড়ে যায় দর্শকমহল আর তাই ধারাবাহিক শেষ হয়ে গেলেও শেষ হয়না এই খুদে গুলির জাদু। চলুন এক ঝলক দেখে নিই এই খুদে গুলি কী করছে এখন!

১. পটল কুমার (হিয়া দে)

বছর কয়েক আগে স্টার জলসায় সম্প্রচারিত হয়েছিলো ‘পটলকুমার গানওয়ালা’। ধারাবাহিকে মূখ্য চরিত্র ‘পটল’এর ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া। সেই ছোট্ট পটল ওরফে হিয়া এখন আর ছোট্টটি নেই। সে এখন জিডি বিড়লা স্কুলে ক্লাস সেভেনে পাঠরত।

২. ভুতু (আর্শিয়া মুখার্জী)

আট থেকে আশি সকলেরই নয়নের মণি ছিলো ভু্তু। ভুতুকে ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। জানিয়ে রাখি পর্দার ভুতুর আসল নাম আর্শিয়া মুখার্জী। ধারাবাহিকটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছিলো যে হিন্দি ভাষাতেও সম্প্রচারিত করা হয়। এবং তাতেও মূখ্য ভূমিকায় আর্শিয়াকেই কাস্ট করেছিলেন নির্মাতারা। দিয়ার মতো আর্শিয়াও এখন জিডি বিড়লার ক্লাস সেভেনের ছাত্রী।

 

৩. বন্ধন (সোহম)

জনপ্রিয় ধারাবাহিক ‘রাখি বন্ধন’এ বন্ধনের চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী সোহম। ঐ ছোট্টো বয়সেই তার নিখুঁত অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলো আপামর বাঙালি। জানিয়ে রাখি সোহম বর্তমানে কলকাতার সাউথ পয়েন্ট স্কুলের ছাত্র।

 

৪. কুহু (তানিস্কা তিওয়ারি)

স্টার জলসার ‘কে আপন কে’ ধারাবাহিকের কুহু’কে তো সবারই মনে আছে। শিশুশিল্পী তানিস্কা তিওয়ারি অভিনয় করেছিলেন এই চরিত্রে। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি নাচেও সমান পারদর্শী তিনি। বছর ১৩ এর এই খুদেকে দেখা গিয়েছিলো জি বাংলার ডান্স রিয়েলিটি শো-তেও অংশ নিতে দেখা গিয়েছে তাকে ( Bengali Serials Children )। তার বয়স এখন ১৩ বছর। ক্লাস সেভেনে পাঠরত শিক্ষার্থী তানিস্কা।

Related Articles

Back to top button