বিনোদনসেরা খবর

দর্শকদের প্রতীক্ষার অবসান, এবার বড়ো পর্দায় আসছে মোহর-শঙ্খের জুটি! ইঙ্গিত দিলেন প্রযোজক রানা সরকার

বহুদিন আগেই শেষ হয়েছে মোহর। প্রতিক-সোনামনিকে আর একসঙ্গে দেখা যায় না। আলাদা আলাদা সিরিয়াল নিয়ে যে যার কাজে ব্যস্ত। এরমধ্যে মন খারাপ করে বসে ছিলো অনুরাগীরা। কারণ তাদের প্রিয় শঙ্খ স্যার আর মোহরের খুনসুঁটি যে আর দেখা যাচ্ছে না।

আর দর্শকদের মনের কথা বুঝেই টলিউডের জনপ্রিয় প্রযোজক নিয়ে এলো নতুন খবর। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিলো যে, এবার বড়ো পর্দায় দেখা যাবে তাদের। যদিও এতোদিন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি কেউই তবে এইদিন গুঞ্জরিত এই জল্পনাকে আরেকটু উসকে দিলেন রানা সরকার।

সম্প্রতি এক ফেসবুক পোষ্টে তিনি লিখেছেন, ‘কেমন হবে যদি প্রতীক আর সোনামনিকে একসাথে একটা সিনেমায় দেখা যায়? খুব শিগগিরি’। তবে এরকম ইঙ্গিত তিনি আগেও দিয়েছিলেন। বেশ কয়েকবার একসাথে দেখাও গেছে তিন জনকে। তবে কি শেষমেষ ছবির কাজ আগাচ্ছে এবার? শুটিং কি শুরু হয়ে গেছে? প্রশ্ন ছুঁড়েছে দর্শকমহল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী সোনামনিকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, ‘আমাদের তো একসঙ্গে ছবি করার পরিকল্পনা ছিলই। রানাদা সে বিষয়েই বলেছেন। তবে এখনও শ্যুট শুরু হয়নি। কাজ এগোলে নিশ্চয়ই জানাব।’ আপাতত দুজনেই চুটিয়ে কাজ করছেন স্টার জলসার দুটি পৃথক ধারাবাহিকে।

একদিকে মোহর ওরফে সোনামনি কাজ করছেন ‘এক্কা দোক্কা’ধারাবাহিকে অপরদিকে প্রতিককে দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। পূর্বেও একবার অভিনেত্রী জানিয়েছিলেন আলাদা সিরিয়ালে কাজ করলেও তাদের মধ্যে কোনো টিআরপির লড়াই নেই।

তার কথায়, ‘আমি মনেই করি না আমাদের কোনও প্রতিযোগিতা থাকতে পারে। একই চ্যানেলেই কাজ করছি আমরা। প্রতিদ্বন্দ্বী হব কেন?’ তবে এই মুহূর্তে টিআরপি এসব ছেড়ে দর্শক মেতেছে তাদের বড়ো পর্দায় আগমন নিয়ে। কবে আসতে চলেছে ছবিটি, কী হতে চলেছে গল্পের প্রেক্ষাপট এই নিয়েই মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button