খেলাভারতসেরা খবর

এই দুই ক্রিকেটারে মুগ্ধ দ্রাবিড়, বিশ্বকাপে হতে চলেছেন তুরুপের তাস

আর কয়েক মাসের অপেক্ষা, তারপরই টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আর তাই তার আগে একাধিক টি-টোয়েন্টি সিরিজ খেলে নিজেদের দল গুছিয়ে নিচ্ছে ভারত। সদ্য সমাপ্ত হল ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ। তারপরে আরও একাধিক টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। আর এই সমস্ত টি-টোয়েন্টি সিরিজ গুলিতে একাধিক ক্রিকেটারকে খেলিয়ে নিজেদের সেরা একাদশ বের করে নিতে চাইছে রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়রা।

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে শতরান করেছেন পন্থ। হার্দিক বল হাতে ৪ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৭১ রান করেছেন। দু’জনে মিলে দলকে সিরিজ জিতিয়েছেন। যে ভাবে দুই ব্যাটার ব্যাট করেছেন তাতে মুগ্ধ দ্রাবিড়। এই দুই ক্রিকেটারকেই বিশ্বকাপে ভারতের তুরুপের তাস মনে করছেন রাহুল দ্রাবিড়।

এইদিন রাহুল দ্রাবিড় বলেছেন, ‘‘হার্দিক ও পন্থ যে ভাবে ব্যাট করেছে তা এক কথায় অসাধারণ। কঠিন পরিস্থিতিতে ওরা খেলেছে। টপ অর্ডার রান না পেলেও ওরা ভয় পায়নি। নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলেছে। তাই ওদের ইনিংসের বেশি গুরুত্ব রয়েছে। আশা করছি আগামী দিনেও ওরা ভারতের হয়ে এ রকম ইনিংস খেলবে।’’

Related Articles

Back to top button