খেলাভারতসেরা খবর

পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলল রাজস্থান রয়েলস

গতকাল আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়েলস এবং পাঞ্জাব কিংস। এই ম্যাচটি শুরু হয়েছিল দুপুর সাড়ে তিনটে থেকে। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংসের অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল।

ব্যাটিং করতে নেমে শুরুতেই শিখর ধাওয়ানকে হারালেও 40 বলে 56 রানের দুর্দান্ত ইনিংস খেলেন জনি বেয়ারিস্টো। এছাড়াও জিতেশ শর্মা করেন 18 বলে 38 রান এবং শেষের দিকে নেমে 14 বলে 22 রানের দুর্দান্ত ইনিংস খেলেন লিয়াম লিভিংস্টন। এই তিন জনের ব্যাটে ভর করে নির্ধারিত কুড়ি ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে 189 রান তোলে পাঞ্জাব কিংস।

জবাবে ব্যাট করতে নেমে অন্যান্য দিনের মতো এদিনও বিধ্বংসী মেজাজে ইনিংস শুরু করেন রাজস্থান রয়েলসের বিধ্বংসী ফর্মে থাকা ব্যাটসম্যান জশ বাটলার। মাত্র 16 বলে 30 রানের ইনিংস খেলেন তিনি। এছাড়াও সঞ্জু স্যামসন করেন 12 বলে 23 রান এবং শেষের দিকে নেমে 16 বলো 31 রানের বিধ্বংসী ইনিংস খেলেন সিমরন হেটমায়ার। তবে এইদিন 41 বলে 68 রানের ইনিংস খেলে রাজস্থানের জয় নিশ্চিত করেন ওপেনার যশস্বী জয়সওয়াল এবং ম্যাচের সেরাও হয়েছেন তিনি। 19.4 ওভারে হাতে 6 উইকেট রেখেই ম্যাচ জিতে নেয় রাজস্থান রয়েলস। এই ম্যাচ জিতে প্রথম চারে নিজেদের জায়গা আরও পাকা করে ফেলল রাজস্থান রয়েলস।

Related Articles

Back to top button