বিনোদনভারতসেরা খবর

মেকআপ ছাড়া কেমন দেখতে পুষ্পার ‘শ্রীভল্লি’, দেখুন রশ্মিকার আসল রূপ

এই মুহূর্তে ভারতীয় চলচ্চিত্র জগতে রমরমিয়ে বেড়ে চলেছে দক্ষিণের সিনেমার দাপট। বলিউড ছেড়ে এই মুহূর্তে ভারতীয় সিনেমা প্রেমী দর্শকরা দক্ষিণ সিনেমার দিকেই বেশি ঝুঁকছেন। এর অন্যতম প্রধান কারণ দক্ষিণ সিনেমার নায়ক নায়িকাদের দুর্দান্ত অভিনয় দক্ষতা। আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার মধ্য দিয়ে দক্ষিণের সিনেমা দেখার চাহিদা সারা দেশজুড়ে ব্যাপক মাত্রায় বেড়ে গিয়েছে। আর পুষ্পা সিনেমায় শ্রীভল্লি চরিত্রে দুর্দান্ত অভিনয় করে এই মুহূর্তে সারা দেশজুড়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন দক্ষিণী নায়িকা রশ্মিকা মন্দনা।

পুষ্পা চরিত্রে দুর্দান্ত অভিনয় করে এই মুহূর্তে শুধুমাত্র দক্ষিণী সিনেমাতেই আবব্ধ নেই। এখন সারা দেশজুড়ে রশ্মিকার জনপ্রিয়তা ব্যাপক মাত্রায় ছড়িয়ে গিয়েছে। তবে জানেন রিল লাইফ ‘শ্রীভল্লি’-কে আদতে বিনা মেকআপ কেমন দেখতে লাগে? নিজে চোখে না দেখলে আপনারাও বিশ্বাস করতে পারবেন না।

জানা গিয়েছে পুষ্পার ‘শ্রীভল্লি’ অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনা খুব একটা মেকআপ করতে পছন্দ করেন না। সিনেমায় অভিনয় করার সময়ও তিনি নাকি খুবই সামান্য মেকআপ করেন। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় নো-মেকআপ ছবি আপলোড করে থাকেন রশ্মিকা। মেকআপ ছাড়াও বেশ সুন্দর রশ্মিকা। আর সেই কারণেই অল্প কয়েক দিন অভিনয় করেই তিনি জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন।

Related Articles

Back to top button