পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

বিমানে উঠতে দেওয়া হল না অভিনেত্রী ঋতুপর্ণাকে! এয়ারপোর্টেই ঝরঝরিয়ে কান্না নায়িকার

বিমানবন্দরে গিয়ে বিরাট সমস্যার সম্মুখীন হলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মঙ্গলবার সকালে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমেদাবাদ এর উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। কিন্তু তাকে উঠতে দেওয়া হল না সেই বিমানে।

বোর্ডিংয়ের সময় ছিল ভোর 4.55 মিনিটে। কিন্তু অভিনেত্রী বিমানবন্দরে পৌঁছেছিলেন পাঁচটা দশ নাগাদ। মাত্র কয়েক মিনিটের দেরি হয়ে যাওয়ার কারণে তাঁকে বিমানে উঠতে দেওয়া হয়নি বলে জানিয়েছেন ঋতুপর্ণা। তিনি জানিয়েছেন সেই সময় বিমানটি তার থেকে মাত্র 50 হাত দূরে দাঁড়িয়ে ছিল। বিমানে ওঠার সিঁড়িও তখন খোলাই ছিল, তার সত্ত্বেও তাকে বিমানে উঠতে দেয় নি বিমান কর্তৃপক্ষ।

সোশ্যাল মিডিয়া একটি পোষ্টের মাধ্যমে অভিনেত্রী ঋতুপর্ণা জানিয়েছেন, “মাত্র কয়েক মিনিট দেরি হয়ে যাওয়ার কারণে আমাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। আমি টানা 40 মিনিট ধরে তাদেরকে অনুরোধ করেছিলাম কিন্তু তারা আমার কথায় কর্ণপাত করেনি, আমি কেঁদে ফেলেছিলাম। কান্নাকাটি করার সত্ত্বেও তারা আমার কোন কথা শুনলোনা। এদিকে সঠিক সময়ে আমেদাবাদ পৌঁছাতে না পারার কারণে আমার শুটিং শিডিউল পুরোপুরি বরবাদ হয়ে গেল। আমি পৌঁছাতে না পারার কারণে প্রযোজক সংস্থা বড় ক্ষতির সম্মুখীন হল।”

Related Articles

Back to top button