বিনোদনসেরা খবর

সেই ‘ত্রিকোণ প্রেমের’ গল্প, ‘গোধূলি আলাপ’ এ নোলকের স্বামীর প্রেমে পাগল রোহিনী ওরফে রোশনি ভট্টাচার্য!

বাংলার জনপ্রিয় চ্যানেল স্টার জলসায় বেশ কয়েক মাস ধরেই একের পর এক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। সম্প্রতি শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। একেবারে নতুন ধারার কনসেপ্ট নিয়ে এই ধারাবাহিক শুরু করেছেন নির্মাতারা। যেখানে একজন অসমবয়সী ব্যক্তির সঙ্গে হাঁটুর বয়সী মেয়ের প্রেমের গল্প নিয়ে এগোচ্ছে ধারাবাহিকের গল্প।

তবে এই ধারাবাহিককে আসতে চলেছে নতুন টুইস্ট। এই সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয় করছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। এখানে একজন জনপ্রিয় উকিলের চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে তিনি গ্রামের ছোট্ট মেয়েকে বিয়ে করে বাড়িতে এনেছেন। সম্প্রতি এই ধারাবাহিকে ফুলশয্যার দৃশ্য দেখানো হয়েছে। তবে এবার নতুন চমক আসতে চলেছে এই ধারাবাহিকে।

এই সিরিয়ালের গল্পে আসতে চলেছে ত্রিকোণ প্রেমের টুইস্ট। যেখানে উকিলবাবু অরিন্দমের একতরফা প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন রোহিনী অর্থাৎ অভিনেত্রী রোশনী ভট্টাচার্য। যিনি অরিন্দমকে একতরফা ভালোবাসেন। এই অভিনেত্রীকে এর আগে রানী রাসমণি সিরিয়ালের জগদম্বা চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে সেই ধারাবাহিক শেষ হবার পর সম্প্রতি কৌশিক সেনের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই কাহিনী অনুযায়ী অরিন্দম জানেনা যে রোহিনী তাকে ভালোবাসে। আর তাই অরিন্দম নোলোককে বিয়ে করে ফেলায় বড্ড আঘাত পেয়েছে সে। এমনকি তাকেই বরণ করতে হয়েছে নোলক আর অরিন্দমকে। তবে এই ধারাবাহিকে আর নতুন নতুন কিছু টুইস্ট রয়েছে, সেটি দেখার জন্য অবশ্যই আগামী দিনের পর্বগুলি দেখতে হবে।

Related Articles

Back to top button