বিনোদনসেরা খবর

এই শিশুটিকে চেনেন? বলিউডের হট সেনসেশন তিনি, সাহসী ও বোল্ড লুকের জন্য পরিচিত অভিনেত্রী

মডেল এবং অভিনেত্রী উরফি জাভেদ, যাকে প্রায়শই তার অস্বাভাবিক ড্রেসিং সেন্স এবং সাহসী বোল্ড অবতারের কারণে খবরের শিরোনামে দেখা যায়, প্রায়শই কোনও না কোনও কারণে আলোচনার বিষয় হয়ে ওঠেন তিনি। তিনি কোনো স্বাভাবিক পোশাক পরেছেন একথা যেন মানুষের ভাবনাতেই আসতে পারে না। তবে সম্প্রতি উরফির ছোটোবেলার কিছু ছবি ব্যাপক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

উরফি মূলত তার ড্রেসিং সেন্সের জন্যই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। একাধারে যেমন তার প্রচুর ভক্ত রয়েছে অপরদিকে রয়েছে হেটার্সও। আবার কিছু মিমারদেরও পছন্দের কন্টেন্ট তিনি। যাইহোক উরফির বোল্ড এবং হট লুক তো আমরা প্রায়শই দেখে থাকি তবে ছোটোবেলায় তাকে কেমন দেখতে ছিলো তা দেখেছেন কি? আজ এই প্রতিবেদনে তার শৈশবের কিছু ছবিই তুলে ধরবো সকলের সামনে।

এই প্রথম ছবিটিতে একটি সাদা রঙের ফ্রক পরে রয়েছেন উরফি। মিষ্টি হাসিটা যেন আরো কিউট করে তুলেছে তাকে। ছবিতে কিছু ফুল এবং পাতা ধরে আছে সে।

উরফি জাভেদের এই ছবিটি সেই সময়ের থেকে যখন তিনি একটু বড় হয়েছেন এবং আপনি নিজেই দেখতে পাচ্ছেন যে এই ছবিতে তাকে একটি বেগুনি রঙের ফ্রক পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। তার কাজল মাখা বড়ো বড়ো চোখ জুড়ে রয়েছে এক নিষ্পাপ আভা।

উরফি জাভেদের এই তৃতীয় শৈশব ছবি সম্ভবত আপনার মন জয় করবে, যেটিতে একটি ওড়না পরে দুষ্টু চোখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। এই ছবিতেও তার বড় বড় কাজল মাখা চোখ যেন তার কিউটনেস আরো বাড়িয়ে দিয়েছে।

সাদা ফ্রক পরা এই ছবিতে উরফি জাভেদকে খুব খুশি দেখাচ্ছে। ছবিতে একটি কলম ধরে হাসছেন তিনি।

প্রসঙ্গত, উরফি সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা কোনো তারকার চেয়ে কম নয়। তার নতুন নতুন অবতার আর ড্রেসিং আইডিয়া দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা।

Related Articles

Back to top button