বিনোদনসেরা খবর

জমলো না সৃজিতের বলিউড ম্যাজিক! মুখ থুবড়ে পড়ল ‘সাবাশ মিঠু’, বক্স অফিসে প্রথম দিনের আয় মাত্র ৪০ লাখ!

দীর্ঘদিন ধরেই সৃজিত মুখার্জির বলিউডে ডেবিউ নিয়ে অনুরাগীদের মধ্যে উৎসাহের অন্ত ছিলনা। আর তারই মধ্যে শুক্রবার ১৫ জুলাই মুক্তি পেয়েছে তার লেটেস্ট সিনেমা। বক্স অফিসে কীরকম ফলাফল দেখালো ছবিখানা?

বলিউড যাত্রাটা বেশ সুখকর হলনা সৃজিত মুখার্জির। তার পরিচালিত ‘সাবাশ মিঠু’ ছবির প্রথমদিনের বক্স অফিস কালেকশন মাত্র ৪০ লাখ টাকা। এই সিনেমা তৈরি হয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের ওপর। ছবিতে মিতালির ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু।

বড়পর্দায় দর্শকরা এই প্রথম কোনো মহিলা ক্রিকেটারের আত্মজীবনী দেখতে পাবেন। তবে বক্স অফিসে এই ছবি নিয়ে কোনো উত্তেজনার ছাপ দেখা গেল না। বিশেষজ্ঞদের মতে শনিবার বা রবিবারেও ছবির ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা বেশ কম। তাই আপাতত ছবি নিয়ে আশাবাদী নন কেউই।

ছবিতে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের ক্যাপ্টেন মিতালির ২৩ বছরের ক্রিকেট জীবনকে তুলে ধরেছেন সৃজিত মুখার্জি। সেখানে মহিলা ক্রিকেটারদের ওপর ঘটে চলা বিভিন্ন প্রতিবন্ধকতার কথাও দেখানো হয়েছে। কিন্তু বক্স অফিসে এই ছবি হিট না হলে সামনেই মুক্তি পেতে চলা আরো দুই মহিলা ক্রিকেটার এর ওপর তৈরি হওয়া গল্প নিয়েও আশঙ্কা রয়েছে।

শুক্রবার সাবাশ মিঠুর বক্স অফিস কালেকশন মাত্র ৪০ লাখ টাকা। শুরুটা এতটাই খারাপ যে, এই ছবির ঘুরে দাঁড়ানো বেশ মুশকিল। এছাড়া এই ছবি তৈরি করতেও বিরাট অংকের বিনিয়োগ করা হয়েছে। অনেকের মতে সিনেমায় লাগানো অর্থই উঠে আসবেনা, যদিনা বেশ চড়া দামে ডিজিটাল রাইটস বিক্রি হয়। প্রসঙ্গত সামনেই মুক্তি পেতে চলেছে বাংলার ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। সেখানে অভিনয় করবেন অনুষ্কা শর্মা, এছাড়া জাহ্নবীও এক মহিলা ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন।

Related Articles

Back to top button