বিনোদনসেরা খবর

কোনো রাখঢাক ছাড়াই মাখো মাখো শুভেচ্ছাবার্তা চতুর্থ প্রেমিকের, শ্রাবন্তীর জন্মদিনে কী লিখলেন অভিরূপ?

বয়সকে হাতের তালুতে নিয়ে খেলা করছেন তিনি। বয়স সে তো কেবল একটা সংখ্যা মাত্র, একথাটা শ্রাবন্তীই বলতে পারে। গত শনিবার ৩৬-এ পা দিয়েছেন অভিনেত্রী। নয় থেকে নব্বই,‌তার রূপের ঝলকে চোখ আটকায়নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।

যাইহোক, মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ৩৬ তম জন্মদিন উপলক্ষ্যে বিদেশে চলেছেন শ্রাবন্তী। সাথে রয়েছে ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনী। তবে এ ছাড়াও আরো একজন রয়েছে তার সাথে। অনুমান করতে পারেন কে সেই ব্যক্তি?

হয়তো এতক্ষণে আন্দাজ করেই নিয়েছেন কার কথা বলছি আমরা। শ্রাবন্তীর যে বিশেষ বন্ধুকে আজকাল সবসময়ই তার পাশে দেখা যায় সেই অভিমন্যুর কথাই বলছি আমরা। প্রসঙ্গত, তৃতীয় বিয়ে ভাঙার পর অফিশিয়ালি নিজেকে সিঙ্গেল দাবী করলেও টলি পাড়ার গুঞ্জন এই যে, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত এই কথা স্বীকার করতে নারাজ তিনি।

যখনই সম্পর্কের কথা জিজ্ঞেস করা হয়েছে, অভিরূপকে বিশেষ বন্ধু বলেই প্রসঙ্গ এড়িয়ে গেছেন তিনি। তবে এবার কোনো রাখঢাক না রেখেই নায়িকার জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানালেন অভিরূপ। বেশকিছুদিন আগেই মালদ্বীপ থেকে নিজের বেশ কিছু গ্ল্যামারাস ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। তারই একটি ছবি পোস্ট করে অভিরূপ লেখেন, ‘শুভ জন্মদিন.. সবসময় এইভাবেই তারকার দ্যুতি ছড়াতে থাকো… তোমার বিরাট ফ্যান’।

বিশেষ বন্ধু থেকে এবার ফ্যান, তবে পোস্টের রিপ্লাই দিতেও বিন্দুমাত্র দেরি করেননি শ্রাবন্তী। সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে লিখেছেন ‘ধন্যবাদ মিস্টার ফ্যান’। যাইহোক, তাদের এই মিষ্টি কথোপকথন দেখে বেশ মজা নিচ্ছে অনুরাগীরা। জানিয়ে রাখি কিছুদিন আগেই এক মিডিয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন যে, এখন শুধু অভিরূপই নয়, তার জীবনে জড়িয়ে গেছে অভিরূপের পরিবারও।

পাশাপাশি অভিরূপকে বিশেষ বন্ধু বলে দাবি করে জানান তার সমস্ত সমস্যায় পাশে থাকে এই বন্ধুটি। তিনি জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’

Related Articles

Back to top button