রাজনীতিসেরা খবর

ওষুধের দোকানের পেছনে উনি কি করেন আমি জানি, বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

সম্প্রতি শুভেন্দু অধিকারীকে নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র। সৌমেন মহাপাত্র বিস্ফোরক মন্তব্য করে বলেছিলেন, কিছুদিনের মধ্যেই তৃণমূলে ফিরে আসতে চলেছেন শুভেন্দু অধিকারী। খুব তাড়াতাড়ি লাল বাতি বন্ধ হতে চলেছে তাঁর। দলের প্রায় সকলেই চলে এসেছে, যারা শুভেন্দুর হাত ধরে বিজেপিতে গিয়েছিল, এবার ফেরার পালা শুভেন্দুর”। এমন একটি মন্তব্য শুনে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে যায় শাসক দল এবং বিরোধী দলের মধ্যে।

এবার সৌমেন মহাপাত্রকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু বাবু বলেন,”সৌমেন বাবু প্রত্যেকদিন সুরা পান করেন। আমার মনে হয় গতকাল দিনের বেলায় সুরা পান করেছিলেন তিনি। এই ধরনের কথা বলা উচিত নয়, তবু দায়িত্ব নিয়ে বলছি, ভদ্রলোকের মাথা খারাপ হয়ে গেছে। তমলুকের সবাই এটা জানে। মানিকতলা তে একটি ওষুধের দোকানের পেছনে উনি কি করেন সন্ধ্যাবেলায়, তা জানতে বাকি নেই কারোর। আমার মনে হয় গতকাল দিনের বেলায় অপ্রকৃতস্থ ছিলেন তিনি, তাই এই কথা বলেছেন”।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে দলে দলে মন্ত্রী তৃণমূলে যোগদান করেছিলেন বিজেপিতে। নির্বাচনে ব্যাপক হারে তৃণমূল জয়যুক্ত হবার পর আরও একবার সেই সমস্ত নেতা ফিরে এসেছেন নিজের খাঁচায়। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারী কে নিয়ে সৌমেন মহাপাত্র যখন বিস্ফোরক মন্তব্য করলেন, তখন এক মুহূর্তের জন্য সকলের মনে হয়েছিল কোথাও না কোথাও এই কথাটি সত্যি হতে চলেছে। তবে শুভেন্দু অধিকারীর এহেন মন্তব্যের পর সেই জল্পনার একপ্রকা

Related Articles

Back to top button