বিনোদনসেরা খবর

‘আমি অরিজিতের প্রথম পক্ষের বউ নই’, এতদিনে প্রথমবার মুখ খুললেন গায়িকা রূপরেখা

গতকাল ছিল ভারতের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিত সিং-এর (Arijit Singh) জন্মদিন। যার গানের জাদুতে মুগ্ধ হন শ্রোতারা। প্রেম থেকে বিরহ সব ধরনের গানে তার সুর যেন ম্যাজিকের মতো কাজ করে। গতকাল ৩৫ বছরে পা দিয়েছেন মিউজিকের এই প্রতিভাবান শিল্পী। সাফল্যের চূড়ায় পৌঁছে ও তিনি বরাবরই মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন। আর এর প্রমাণও মিলেছে বহুবার।

শোনা যায়, এত কোটি টাকার সম্পত্তির মালিক হওয়া সত্ত্বেও তার নাকি নিজস্ব কোনো গাড়ি নেই। গাড়ি ভাড়া করে যেকোন জায়গায় যাতায়াত করেন অরিজিৎ। অহংকারের লেশমাত্র নেই তার মধ্যে। তবে এত সাধারণ জীবন যাপন করেও বিতর্কে জড়িয়েছেন অরিজিৎ। তিনি তার ব্যক্তিগত জীবনকে গোপন রাখতে পছন্দ করেন।

কিন্তু তবুও মাঝে শোনা গিয়েছিল কোয়েল রায় ছাড়াও আরো একজনের সঙ্গে নাকি অরিজিৎ-এর আগে বিয়ে হয়েছিল। আর তিনি হলেন সনি টিভি রিয়েলিটি শো ‘ফেম গুরুকুলের’ বিজয়ী রূপরেখা ব্যানার্জি। উইকিপিডিয়া সূত্র মারফত, প্রথম স্বামী স্ত্রীর জায়গায় তাদের দুজনের নাম দেখা দিয়েছিল।

তবে এই জল্পনা প্রসঙ্গে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে বলেছিলেন রুপরেখা নিজেই। এই ভিডিওতে শুরুতেই নিজের পরিচয় দিয়েছিলেন। এরপর তিনি জানান যে তিনি নিজেও অরিজিৎ সিং এর গানের ফ্যান। এমনকি অরিজিতের সঙ্গে তার প্রথম বিয়ে নিয়ে মুখ খোলেন রূপরেখা। স্পষ্ট করে তিনি বলেন যে তার সঙ্গে কখনো বিয়ে হয়নি অরিজিতের। কর্মসূত্রে তিনি মুম্বাইয়ের প্রতিষ্ঠিত হলেও ২০১০ সালে তিনি বিয়ে করেছেন কলকাতার ছেলে নলিনাক্ষ ভট্টাচার্যকে।

Related Articles

Back to top button