Solanki Roy

Moumita

হাতে শাঁখা পলা, কনের সাজে খড়ি, চুপিসারে দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন শোলাঙ্কি?

একটার পর একটা খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন শোলাঙ্কি রয় (Solanki Roy)। যেদিন থেকে ‘গাঁটছড়া’ (Gaatchora) ছেড়েছেন সেদিন থেকেই মানুষ উৎসুক হয়ে উঠেছে শোলাঙ্কিকে নিয়ে। যদিও ঠিক কী কারণে তিনি সিরিয়াল (Bengali Serial) ছেড়েছেন সেই কারণ আগেই জানিয়েছেন তিনি। তবে তারপর থেকেই ভক্তদের প্রশ্ন, তিনি কি ছোটপর্দা থেকে একেবারেই সরে গেলেন?

প্রসঙ্গত উল্লেখ্য, ‘গাঁটছড়া’ ছাড়ার বিষয়ে শোলাঙ্কি জানিয়েছিলেন, শারিরীক অসুস্থতার কারণেই সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। নায়িকার কথায়, তার একটা ব্রেক নেওয়া খুব দরকার হয়ে পড়েছিল। আর তাই কন্ট্র্যাক্ট বাড়াতে চাননি নায়িকা। বিষয়টাতে অনুরাগীরা দুঃখ পেলেও শোলাঙ্কির মতকেই প্রাধান্য দিয়েছেন ভক্তরা।

তবে দূর্ভাগ্যজনকভাবে শোলাঙ্কি সিরিয়াল থেকে সরে দাঁড়াতেই পড়তে শুরু করেছে টিআরপি। তবে টিআরপি পড়ে গেলেও এখনই আর ছোট পর্দায় ফিরছেন না শোলাঙ্কি। কারণ সম্প্রতি তাকে দেখা গেছে ভ্রমণে গা ভাসিয়েছেন শোলাঙ্কি। তবে কামব্যাক করার জন্য খুব বেশি সময় নিচ্ছেননা নায়িকা। খুব শীঘ্রই ফিরছেন ভক্তদের সামনে।

যদিও ছোটপর্দায় নয় বরং ওটিটি প্লাটফর্মে ফিরছেন শোলাঙ্কি। সম্প্রতি নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘হুম্ম কাজে তবে টিভির পর্দায় নয়। এখনও কিছু ফাইলান হয়নি। ওটিটি দিয়েই ফিরব। টিভিতে এখনই নয়। কিছুদিন এখন ওটিটি-সিনেমাই করব। কথা বলা শুরু হয়েছে। আশাকরি শীঘ্রই কিছু জানাতে পারব।’

উল্লেখ্য, দিন কয়েকের মধ্যেই সত্যম ভট্টাচার্যের সঙ্গে একটি কাজে বোলপুরে রওনা দেবেন শোলাঙ্কি। একপ্রকার কনের বেশে চমকে দিয়েছেন সবাইকে। একটার পর একটা ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই প্রশ্ন আসছে তবে কি লুকিয়ে লুকিয়ে বিয়েই করে ফেললেন নায়িকা? তাদের জন্য বলে রাখি, শোলাঙ্কির এই সাবেকি সাজ কেবল ফটোশুটের জন্যই।