খেলাভারতসেরা খবর

জানেন কি সৌরভ গাঙ্গুলির মোট সম্পত্তির পরিমাণ! জানলে মাথা ঘুরে যাবে আপনার

বাংলা তথা সারা ভারতবর্ষের এক বর্ণময় চরিত্র সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলী ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। অনেক কষ্ট করে প্রথমে বাংলা দলে সুযোগ, তারপর ভারতীয় দলে সুযোগ, আর সেখান থেকে ভারত অধিনায়ক। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বর্তমানে তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। ভালোবেসে অনেকেই সৌরভ গাঙ্গুলীকে ‘মহারাজ’, আবার অনেকেই ‘প্রিন্স অফ ক্যালকাটা’ বলে ডাকেন।

আজ আপনাদের জানাবো সৌরভ গাঙ্গুলী আনুমানিক কত টাকার মালিক। ভারতীয় দলের ক্রিকেটার এবং ভারত অধিনায়ক থাকাকালীন মোটা অঙ্কের বেতন পেতেন সৌরভ গাঙ্গুলী। ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যকার, টিভি সঞ্চালক হিসেবেও দীর্ঘদিন কাজ করেছেন তিনি। সেখান থেকেও তাঁর সঞ্চিত হয়েছে বহু টাকা। বর্তমানে তিনি বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে বাৎসরিক মোটা অঙ্কের আর্থিক বেতন গ্রহণ করেন।

জানা যায় সৌরভের মোট সম্পত্তির পরিমান 50 মিলিয়ন ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় 365 কোটি টাকা। এই মুহূর্তে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে বাৎসরিক 24 কোটি টাকা পারিশ্রমিক পান সৌরভ গাঙ্গুলীর অর্থাৎ প্রতি মাসে দু কোটি টাকা করে। এছাড়াও দাদাগিরির সঞ্চালক হিসেবেও তিনি মোটা অঙ্কের পারিশ্রমিক নেন বলেও জানা গেছে।

Related Articles

Back to top button