বিনোদনভিডিওসেরা খবর

হট অবতারে হাজির পর্দার ‘জুন আন্টি’, লাল ব্র্যালেট আর লেদার প্যান্টে উষ্ণতার পারদ ছড়ালেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী তো সকলেরই মনে আছে। ধারাবাহিকের সবচেয়ে আলোচ্য চরিত্র ছিলো জুন আন্টি। অভিনেত্রী ঊষসী চক্রবর্তী এতোটাই নিখুঁত অভিনয় করেছিলেন যে ‘জুন আন্টি’র জনপ্রিয়তা ছাড়িয়ে গিয়েছিলো মূখ্য চরিত্রগুলিকেও।

ধারাবাহিকটি অনেকদিন আগেই শেষ হয়ে গেলেও এর চর্চা এখনও সর্বত্র। এখনও পর মিমারদের প্রথম পছন্দ এই ধারাবাহিকের কলাকুশলীদের। পজেটিভ-নেগেটিভ সব মিলিয়ে এই ধারাবাহিকের আলোচনা সবার মুখে মুখে। তবে সম্প্রতি আলোচনাটা অন্য জিনিস নিয়ে। শ্রীময়ীর জুন আন্টি ওরফে ঊষসী হঠাৎ করেই এমন বোল্ড অবতারে ধরা দিয়েছেন যে তাতেই ঘায়েল হয়েছে সবাই।

গোটা ধারাবাহিক জুড়েই সাধারণত শাড়ি পরেই দেখা গেছে তাকে। তবে বাস্তব জীবনে যথেষ্ট মর্ডান তিনি। ওয়েস্টার্ন পোশাক, বিকিনি লুকে মাঝে মাঝেই নেট মাধ্যমে উষ্ণতার পারদ ছড়ান তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তার বোল্ড অবতারে মুগ্ধ হয়েছে সকলেই।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, তার পরনে রয়েছে কমলা রঙের ভি নেক ব্রালেট ও কালো রঙের লেদারের ফুল প্যান্ট। বেশ আবেদনময়ী লাগছে তাকে। এই পোশাকে একের পর এক পোস্ট দিয়ে রীতিমত আগুন ঝরাচ্ছেন তিনি।

এর সাথে ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে ‛Come Check This’ গানটি। ভিডিওর সাথে ক্যাপশনে জ্বল জ্বল করছে ‛ট্রায়িং টু ফাইট দ্যা মনডে মর্নিং ব্লু’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন যে, রিলইটফিলইট, রিলভাইরাল, টলিউডরিলস, টলিডিভা।

পাশাপাশি জানিয়ে রাখি মাসখানেক আগেই নিজের ব্যস্ত শিডিউল থেকে টাইম বের করে গোয়ায় গিয়ে নিজের জন্মদিন উদযাপন করেছেন ঊষসী। সেখান থেকে নিজের একাধিক ছবি ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। বরাবরই একটু স্টাইলিশ ওয়েতে নিজেকে তুলে ধরতে পছন্দ করেন অভিনেত্রী। তবে এবারের এই পোশাক যেন ছাড়িয়ে গেছে সবকিছুকে।

Related Articles

Back to top button