বিনোদনসেরা খবর

‘তিন খান’কে একসঙ্গে কাস্ট করার ক্ষমতা নেই কারোর’, সলমন-আমিরের সাথে কাজ করার প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য শাহরুখের

‘শাহরুখ-সলমন-আমির’, এই তিনজন যে বলিউডের বড়ো নাম তাতে কোনো সন্দেহ নেই। কয়েক দশক ধরেই বলিউডে রাজত্ব এই তিন প্রাক্তন সুপারস্টারের। প্রাক্তন এই কারণেই কারণ দেশের যা বর্তমান পরিস্থিতি তাতে একথা স্পষ্ট যে, অদূর ভবিষ্যতে সুপারস্টাররের তকমা হারাতে চলেছেন এই তিনজনই। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির সাথে সাথেই ইতিহাস হয়ে গেছে অপরদিকে শাহরুখের পাঠানও মুক্তির আগেই বয়কটের মুখে।

পাবলিক রিয়েকশন থেকে একটা কথা স্পষ্ট যে, তাদের যতটা না বলিউডের প্রতি ক্ষোভ তার চেয়ে অনেক বেশি ক্ষোভ এই তিন খানের প্রতি। আসলে সিনে ইন্ডাস্ট্রিতে তাদের মনমানি এবং একচ্ছত্র আধিপত্য কোনোটাই আর বিশেষ পছন্দ করছেনা দর্শকমহল। আসলে একথা বড়ো সত্যি যে, এখনকার প্রজন্ম আর স্টারডমে বিশ্বাসী নয়।

প্রসঙ্গত, শাহরুখ সলমন এবং আমির তিন খানের কেরিয়ারের শুরু মোটামুটি একই সময়ে। কিন্তু এত বছরেও তিন খানকে একসঙ্গে দেখেননি দর্শক। একাধিকবার তিনজনের একসাথে কাজ করার গুঞ্জন উঠলেও প্রতিবারই কোনো না কোনো কারণে তা আর বাস্তবায়িত হয়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ক্লিপ ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে শাহরুখকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি এমন কিছু উত্তর দিয়েছেন যা শোনার পর নিরাশ তো বটেই এমনকি ক্ষুব্ধও হয়েছেন বহু অনুরাগী। একথা সত্যি যে, শাহরুখ, সলমন বা আমির তিন জনেরই ফ্যান ফলোয়িং এখনও নজরকাড়ার মতো। কিন্তু অনুরাগীদের একটা ইচ্ছেকে শাহরুখ এভাবে অপমান করবে তা কেউ ভাবতেও পারেনি।

তিন খানের একসঙ্গে ছবি করা নিয়ে শাহরুখকে প্রশ্ন করলে দর্পের সঙ্গে শাহরুখ বলেন, “ক্ষমতা থাকলে অফার করুন। তিনজনকে সাইন করাতে করাতে জাঙ্গিয়া, গেঞ্জি বিক্রি করতে হবে”। তিনি আরো বলেন, “যদি কোনো পরিচালক প্রযোজক এমন একটি ছবির প্রস্তাব নিয়ে আসেন, তিনজন অভিনেতারই খরচ তুলতে পারেন আর তিনজনকে সহ‍্যও করতে পারেন তাহলেই ছবিটা হতে পারে”।

এই ভিডিও প্রকাশ্যে আসার পর নেটিজেনরা কার্যত দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। অনেকেই বলেছেন যে, তিনজনকে একটা ছবিতে কাস্ট করা খুব সহজ বিষয় নয়। আবার অনেকেই বলেছেন, এতোটাও ঔদ্ধত্য নাকি ভালো নয়। আজ দর্শকরাই তাদের ঐ জায়গায় পৌঁছে দিয়েছে। আর দর্শকের ইচ্ছেকে এইভাবে অসম্মান করলে তারাই টেনে নিচে নামিয়ে দেবে। বয়কট সংস্কৃতির মাঝে এই ভিডিও ক্লিপ নেটিজনরা কীভাবে নেবে সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button