বিনোদনসেরা খবর

বড় ঘোষণা করলেন রাজামৌলি, তৈরি করছেন বিগ বাজেটের ‘মহাভারত’, ভাঙবে সমস্ত রেকর্ড

এই মুহূর্তে চলচ্চিত্র জগতে একচ্ছত্র আধিপত্য বিস্তার করেছে দক্ষিণী ছবিগুলি। একের পর এক ব্লকবাস্টার ছবি দিয়ে মাতিয়ে রেখেছে গোটা দেশ তথা বিশ্বের সিনেমাপ্রেমীদের। আর টলিউডের এই কাঙ্ক্ষিত উত্থানের পেছনে অন্যতম বড়ো কারণ হলো এসএস রাজামৌলি। পরপর মেগা বাজেটের দূর্দান্ত সব প্যান ইন্ডিয়া সানেমা নির্মান করে প্রমাণ করে দিয়েছেন যে, তিনিই চলচ্চিত্র জগতের সম্রাট। ‘বাহুবলী দ্য বিগিনিং’, ‘বাহুবলী দ্য কনক্লিউশন’ এর পর ‘ট্রিপল আর’, তিনটি ছবি দিয়ে বিমোহিত করে তুলেছেন ভক্তমহলকে।

মোদ্দা কথা বাহুবলী থেকে শুরু করে সেই ধারাবাহিকতা বজায় রেখে ট্রিপল আর সবেতেই তার জাদু অব্যাহত। অপূর্ব স্ক্রীন প্লে থেকে শুরু করে মিউজিক, সিনেমাটোগ্রাফি সবেতেই দূর্ধর্ষ কাজ করেছেন তিনি। শুধু তাই নয়, তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি ট্রিপল আর ১১১৫ কোটি টাকার কালেকশন সহ জায়গা করে নিয়েছে ২০২২ এর বিশ্বসেরা ছবির তালিকায়। এমতাবস্থায় খুব স্বাভাবিকভাবেই তার প্রতি প্রতাশা বহুলাংশে বেড়ে গেছে সিনেমাপ্রেমীদের। মুখিয়ে আছে তার পরবর্তী প্রোজেক্টের জন্য।

তিনিও ভক্তদের নিরাশ না করে গতকাল অর্থাৎ রবিবার এক মিডিয়া সাক্ষাৎকারে নিজের পরবর্তী প্রোজেক্টের কথা ঘোষণা করলেন। রাজামৌলি যখনই কোনো প্রোজেক্টে হাত দেন, তার আগে বিস্তর গবেষণা করেন সেই বিষয়বস্তু নিয়ে।

রাজামৌলির ছবি মানেই তাতে থাকবে ‘ভিএফএক্স’-এর মতো সব উন্নত প্রযুক্তির ব্যবহার। যাইহোক, গত রবিবার দিনই নিজের নতুন ছবি প্রসঙ্গে কথা বললেন তিনি। পরিচালকের কথায় এটি তার স্বপ্নের প্রোজেক্ট হতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, এবার রাজামৌলির মাধ্যমে বিশ্ববাসীর কাছে নবরূপে উন্মোচিত হতে চলেছে ভারতের বীর গাথা ‘মহাভারত’।

পরিচালকের কথায়, মহাভারত শুধুই কোনো পৌরাণিক কাহিনী নয়, এ আমাদের শিকড়। আমাদের দেশের সংস্কৃতি, আমাদের দেশের গর্ব। তার বহুদিনের কাঙ্ক্ষিত ইচ্ছে যে তিনি বিশ্বদরবারে এক অন্য মাত্রায় নিয়ে যাবেন এই পৌরাণিক কাহিনীকে। পরিচালকের কথায়, এটি তার স্বপ্নের প্রোজেক্ট তাই সময় নিয়ে এটিকে তৈরি করবেন তিনি। আপাতদৃষ্টিতে যা মনে হচ্ছে এই প্রোজেক্টে টাকা ঢালতে বিন্দুমাত্র কার্পণ্য করবেননা হিটমেশিন পরিচালক এস এস রাজামৌলি।

Related Articles

Back to top button