Papiya Paul

স্টার জলসা বনাম জি বাংলা, আসছে অপরাজিতার নতুন সিরিয়াল, এই দিন থেকে শুরু হবে সম্প্রচার

নিউজশর্ট ডেস্কঃ Star Jalsa New Serial Jol Thoi Thoi Valobasa : দীর্ঘদিন পর আবার সিরিয়ালের(Bengali Serial) পর্দায় কামব্যাক করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Auddy)। তাকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। যদিও এরপর ‘ঘরে ঘরে জি বাংলা’ রিয়েলিটি শোতে সঞ্চালিকা দায়িত্বে রয়েছেন তিনি।

   

বেশ কিছুদিন আগে তার ছোট পর্দায় কামব্যাক প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন যে তাকে নিতে গেলে বড় বাজেট লাগবে। আর বিশেষ কিছু শর্ত তিনি রেখেছিলেন। শেষমেষ অপরাজিতার সেই বাজেট পেয়ে গেল স্টার জলসা(Star Jalsa)! খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছেন তিনি। মা এবং মেয়ের গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন সিরিয়াল। এই সিরিয়ালের নাম ‘জল থই থই ভালোবাসা'(Jol Thoi Thoi Valobasa)। ইতিমধ্যেই এই সিরিয়ালের প্রোমো এবং সিরিয়ালের সময়সূচি জানিয়ে দেওয়া হয়েছে।

গতকাল অর্থাৎ শনিবার স্টার জলসার তরফ থেকে এই নতুন সিরিয়ালের প্রমো শেয়ার করা হয়েছে। এই প্রমোতে দেখানো হয়েছে, রান্নাঘরে অপরাজিতা অর্থাৎ কোজাগরী বসু (এই সিরিয়ালে তার চরিত্রের নাম) নিজের মতো নাচছেন এবং সঙ্গে গাইছেন মম চিত্তে। ঐদিকে তার মেয়ে তোতা স্মার্টফোন হাতে নিয়ে ব্লগিং করতে ব্যস্ত। এরপরেই তোতা জানায় তার বাড়ির হোম মিনিস্টার হল তার মা। নাচ, গান, আবৃত্তি সবকিছুতেই নাকি ওস্তাদ তিনি।

এরপরে কোজাগরি এগিয়ে এসে বলেন, ‘সব মায়েরই জুড়ি মেলা ভার’। এরপর মেয়ের ফলোয়ারদের সঙ্গে আলাপ করে নেন তিনি। এরপর মা এবং মেয়ে জানান খুব শীঘ্রই তারা স্টার জলসার পর্দায় হাজির হচ্ছেন। এদিকে সিরিয়াল শুরু হতে না হতেই জি বাংলা এবং স্টার জলসার মধ্যে টক্কর শুরু হয়ে গিয়েছে। ২৫ সেপ্টেম্বর রাত ন’টা থেকে জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মিলি’। এবার স্টার জলসাও তাই উঠে পড়ে লেগেছে।

ঐদিন রাত ন’টার সময় স্টার জলসা তে আসতে চলেছে অপরাজিতার নতুন এই সিরিয়াল। এই সিরিয়ালের চিত্রনাট্যের দায়িত্ব রয়েছেন লীনা গাঙ্গুলী। প্রসঙ্গত, ২৪ শে সেপ্টেম্বর ৯:০০ টায় ‘এক্কা দোক্কা’ সিরিয়াল সম্প্রচার হবে। নতুন সিরিয়াল আসার ফলে এক্কাদোক্কা বন্ধ হয়ে যেতে পারে বলে অনেকে আশঙ্কা করছেন। অনেকে মনে করছেন এই ধারাবাহিকের স্লট বদলে অন্য কোন সময়ে দেখানো হবে। যদিও এই নিয়ে এখনো কিছু ঘোষণা করা হয়নি।