বিনোদনসেরা খবর

‘নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু’, স্তন নিয়ে কটাক্ষ করতেই নেটিজেনকে কড়া জবাব স্বস্তিকার

টলিউডের(Tollywood) অন্যতম সেরা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। টলিউডে বহু বছর তিনি অসাধারণ কাজ করে চলেছেন। টলিউডে কাজের পাশাপাশি বলিউডেও তার জনপ্রিয়তা খুব একটা কম না। হিন্দি ছবি থেকে শুরু করে ওয়েব সিরিজ সবেতেই দাপিয়ে অভিনয় করছেন তিনি। তবে স্বস্তিকা কিন্তু বরাবরই স্পষ্টবক্তা।

কারোর তোয়াক্কা না করে নিজের মর্জি মতো চলতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় বারংবার ট্রোলিংয়ের  শিকার হলেও কখনও সেসব নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী। এমনকি ট্রোলারদের উপযুক্ত জবাব দিতেও ছাড়েন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একবার বোমা ফাটালেন অভিনেত্রী। এক নেটিজেনের কটাক্ষের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

পুরো ঘটনাটা তাহলে খোলসা করেই বলা যাক। বুধবার রাতের দিকে একটি ফেসবুক পোস্ট করেন তিনি। সেই পোস্টে তিনি লেখেন, “বলুন দুদু, ডুডু নয়। নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু।” আর এই পোস্টের পরেই নেটদুনিয়ায় ঝড় উঠে যায়। এরপর তার এহেন পোস্ট এর আসল কারণ ব্যাখ্যা করেছেন তিনি।

অভিনেত্রী তার আগের পোষ্টের কমেন্ট সেকশনে লিখেছেন, “আমার ছবির একটা মজার গান, তার কমেন্ট সেকশনে একটি অসভ্য লোক নোংরামি করেই চলেছে এবং তার প্রোফাইল লকড। অনেক কথায় দেখছি বারবার লিখছে ‘ডুডু’। আমি যতদূর জানি মেয়েদের বুককে ইয়ার্কি মেরে ‘দুদু’ বলা হয়, এসেছে ‘দুধ’ থেকে, কারণ শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশী পুষ্টিকর খাদ্য এখনও কোনো বিজ্ঞানী বের করতে পারেনি। হ্যাঁ মেয়েদের বুক সেক্সুয়াল অবজেক্ট, সবাই জানে, এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই, কিন্তু তাই বলে সবসময় কেবল অবজেক্টিফায়েড হয়েই যাব? আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদুকে ডুডু বললে হয় না কাকু।”

অভিনেত্রীর কড়া জবাবে শুরু হয়ে যায় ফের আলোচনা। অনেকে অবশ্য অভিনেত্রীর মন্তব্যকে সমর্থন করেন। আবার অনেকেই এই পোষ্টের কড়া সমালোচনা শুরু করেছেন। তবে বরাবরের মতো এইবারে এই কটাক্ষের বিষয়ে কান দিতে নারাজ অভিনেত্রী।

Related Articles

Back to top button