বিনোদনভিডিওসেরা খবর

‘পড়াশোনা না করেই উকিল’, ‘গোধূলি আলাপ’র কাহিনী দেখে ট্রলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

বাংলা ধারাবাহিক নাকি আজকাল লজিক থেকে শতহস্ত দূরে থাকে, অন্তত নেটিজেনদের তো এমনটাই দাবি। কখনও কেউ পড়াশোনা না করেই ডাক্তার হয়ে যায় তো কেউ আবার উকিল। এর আগে যেমন ‘কে আপন কে পর’ ধারাবাহিকে বাড়ির পরিচারিকা জবাকে কোর্টে কেস লড়তে দেখা গেছিল ঠিক সেই ছবিই দেখা গেল স্টার জলসার ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) ধারাবাহিকে।

প্রসঙ্গত উল্লেখ্য, বাকি সিরিয়ালের মতো এই ধারাবাহিকের গল্প ভিন্নভাবেই শুরু হয়েছিল। নায়ক নায়িকার মধ্যে বয়সের বিস্তর ফারাক। অসমবয়সী এই প্রেমের গল্প প্রথম থেকে দারুন ট্রোল হলেও পরবর্তীতে বেশ ভালোই পছন্দ করেছিল দর্শকমহল। তবে বর্তমানে ধারাবাহিকের টিআরপি এবং জনপ্রিয়তা দুটোই তলানিতে।

বলে রাখি, ধারাবাহিকের নায়ক তথা অরিন্দমের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। এদিকে নায়িকা তথা নোলকের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সোমু সরকারকে। মূলত স্টার কাস্টের উপর ভরসা করেই এরকম একটা গল্পকে চিত্রায়ণ করার কথা ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে, জনপ্রিয়তা বাড়া তো দূরে থাক টিআরপি তালিকায় নিচে পড়ে রয়েছে এই সিরিয়াল।

আর এই কারণেই টিআরপি বাড়াতে নির্মাতারা এনেছে নতুন চমক। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, রোহিনী বলছে, ‘অরিন্দম যখন কোনো কেষ হাতে নেয়, তখন কাউকে কেয়ার করে না’। আর ঠিক তারপরেই ভেসে আসে নোলকের আওয়াজ, ‘কোর্ট রুমে ড্রামা নয়, যুক্তির খেলা চলে’। কালো কোর্টে নোলককে দেখে রীতিমত হতভম্ব সবাই।

আসলে মাঝে ধারাবাহিকটি বেশ খানিকটা বিরতি নেয়। নোলক অরিন্দমকে চিঠি লিখে বাড়ি ছেড়ে চলে যায়। এরপর বেশকিছুটা বিরতির পর উকিল বেশে অরিন্দমের সামনে হাজির হয় সে। এক হাইপ্রোফাইল দম্পতির ডিভোর্স কেস লড়ছে অরিন্দম। আর সেই কেসেই অরিন্দমের প্রতিপক্ষ উকিল হল নোলক।

‘গোধূলি আলাপ’র এই নতুন প্রোমো দেখে চমকে গেছে সবাই। নেটিজেনরা তো রীতিমতো ট্রোল করতে নেমেছে। কেউ লিখেছে, ‘একমাত্র জলসাতেই সম্ভব এসব আজগুবি কাহানী বানানো। পড়াশোনা ছাড়া উকিল হয়ে যাওয়া’। অপর একজন লিখেছেন, ‘এরা পারেও বটে,,,আমরা এতো পড়াশোনা করে কিছুই করতে পারলাম না আর এরা সব না পড়াশোনা করেই টুকটুক করে কি সুন্দর উকিল হয়ে যাচ্ছে’।

Related Articles

Back to top button