বিনোদনসেরা খবর

ব্লাউজ ছাড়াই সাহসী পোশাকে ফোটোশুট করে আলোড়ন তুলেছেন যে ৫ বলি সুন্দরী, ছবি দেখলে ঘায়েল হবেন আপনিও

শুধুমাত্র হলিউড সিনেমাতেই যে নগ্নতা চোখে পড়ে সেই মিথকে ভেঙে দিয়ে এগিয়ে এসেছে বলিউডও। বর্তমানে ক্যামেরার সামনে বেশ সাহসী এবং বোল্ড অবতারেই নিজেদের মেলে ধরেন বলিউড সুন্দরীরা। নিজেদের নিত্যনতুন ফ্যাশন স্টেটমেন্টের দৌলতে জায়গা করে নেন সংবাদের শিরোনামে। কীভাবে একে অপরকে টেক্কা দেবে রীতিমত সেই প্রতিযোগিতা শুরু হয়ে যায় অভিনেত্রীদের মধ্যে। আজ এই নিবন্ধে আমরা এমনই কিছু শীর্ষ অভিনেত্রীর তালিকা নিয়ে এসেছি, যারা ব্লাউজ ছাড়াই শাড়ি পরে তোলপাড় সৃষ্টি করেছেন বি টাউনে।

১. ঐশ্বর্য রায়

প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রায়কে সৌন্দর্যের লীলাভূমি বললেও খুব বেশি অত্যুক্তি হবেনা। আজও যে কোনও পুরুষের হৃৎস্পন্দন বাড়াতে তার চোখের চাহনিই যথেষ্ট।‌ প্রসঙ্গত, ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত “চোখের বালি” ছবিতে ব্লাউজ ছাড়াই শাড়ি পরতে দেখা গিয়েছিলো তাকে। বিশ্বসুন্দরীর এই লুক বেশ আলোড়ন সৃষ্টি করেছিল সেই সময়। জানিয়ে রাখি ছবিটি প্রয়াত বিশ্বকবি “রবীন্দ্রনাথ ঠাকুর”এর ‘চোখের বালি’ উপন্যাস অবলম্বনে নির্মিত। ছবিতে বিনোদিনীর চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য। ছবিতে তার নিখুঁত অভিনয়ের প্রেমে পড়েনি এমন মানুষ বিরল।

২. রাধিকা মার্চেন্ট

ধন কুবের মুকেশ আম্বানির পুত্রবধূ রাধিকা মার্চেন্ট। সম্প্রতি ক্যামেরার সামনে স্বল্প বসনে ধরা দিয়েছেন তিনিও। তাকে ছোটো ব্লাউজ এবং শাড়িতে অসাধারণ লাগছিলো বললেও কম বলা হবে।

৩. প্রিয়াঙ্কা চোপড়া

তালিকার পরবর্তী নাম বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার। নিত্যনতুন চমক নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি। নিজের ফ্যাশন স্টেটমেন্টের দৌলতে হামেশাই থাকেন খবরের শিরোনামে। তার হট বোল্ড অ্যাটিটিউডে ফিদা হয়নি এমন মানুষ বোধহয় এই দুনিয়ায় বিরল‌। জানিয়ে রাখি প্রিয়াঙ্কাও একটি অনুষ্ঠানে ব্লাউজ ছাড়াই ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে। তার এই লুক নিয়ে যেমন প্রশংসা কুড়িয়েছিলেন তেমনই সমালোচোনাও জুটেছিলো।

৪. মৌনি রায়

নাগিন খ্যাত এই অভিনেত্রী তার বোল্ড লুকের জন্য বিশেষ পরিচিত। সদ্য বিয়ে সেরেছেন অভিনেত্রী, বিয়ের ছোঁয়া এখনও তাঁর অঙ্গে। সম্প্রতিই এই বাঙালি কন্যা ধরা দিয়েছেন একেবারে বাঙালি অবতারে। সদ্যই তার কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সবুজ রঙের বেনারসি শাড়িতে নিজেকে সাজিয়ে নিয়েছেন তিনি, তবে নেই কোনো ব্লাউজ, বরং শাড়ির আঁচল জড়িয়েই ঢেকে নিয়েছেন নিজের লজ্জা।

৫. মীরা রাজপুত

শাহিদ পত্নী মীরা সরাসরি বিনোদন জগতের সঙ্গে যুক্ত না থাকলেও নিজের স্টেটমেন্ট এবং গ্ল্যামারাসের লুকের জন্য হামেশাই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার ছিপছিপে শরীরে আবেদন ভরা চাহনিতে মন জয় করে নিতে পারেন নিমেষেই। তাকে দেখে কে বলবে যে তিনি দুই সন্তানের মা। এক ফোটোশ্যুটের জন্য ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন মীরা। গোল্ড রোজ কালারের শাড়িতে দারুন মোহময়ী লাগছিলো তাকে।

Related Articles

Back to top button