বিনোদনসেরা খবর

বিরতি শেষ, জি বাংলার হাত ধরেই আবার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী মিশমি!

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় মুখ মিশমি দাস। রাজযোটক ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। এরপর অনেক ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কিছুদিন আগে পর্যন্ত ‘এই পথ যদি না শেষ হয় ‘ ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

কিন্তু হঠাৎ করে অভিনয় থেকে ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। অভিনয় জগত থেকে বেশ কিছু সময়ের জন্য বিরতি নেন অভিনেত্রী। সেইসময় প্রেমিকের সঙ্গে গোয়াতে সময় কাটিয়েছেন বলেও জানা গিয়েছে। কিন্তু ক্যারিয়ারে এত সাফল্যের পর হঠাৎ করে সাময়িক বিরতি নেওয়ার সিদ্ধান্ত চমকে গিয়েছিলেন তার অনুরাগীরা।

তবে মার্চ মাসে অভিনেত্রী জানিয়েছিলেন যে টানা তিন মাস বিশ্রাম নেওয়ার পর তার মানসিক ক্লান্তি কেটে গিয়েছে। তিনি খুব শীঘ্রই আবার কাজে ফিরবেন। আর এবার তার অনুরাগীদের জন্য সুখবর। জি বাংলার নতুন ধারাবাহিক দিয়ে আবার অভিনয়ে ফিরছেন তিনি।

তবে এখনো পর্যন্ত এই ধারাবাহিক সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। কিন্তু বেশ কিছু চমক নিয়ে সিরিয়ালটি শুরু হবে বলে জানা গিয়েছে। এখানেও খলনায়িকার চরিত্রে অভিনয় করবেন মিশমি। জানা গিয়েছে, এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করবেন বিশ্বজিৎ ঘোষ। আর তার বিপরীতে অভিনয় করবেন আরাত্রিকা মাইতি। এই আরাত্রিকা অগ্নিশিখা ধারাবাহিকে অভিনয় করতেন। প্রসঙ্গত, মিশমি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেও দর্শকদের মন জয় করে নিয়েছেন।

Related Articles

Back to top button