Papiya Paul

শ্রাবন্তী থেকে দেব, টলিউডের তারকাদের ফ্ল্যাটের দাম কত জানেন? ঐ টাকায় ১০টা ফ্ল্যাট কিনতে পারবেন

নিউজশর্ট ডেস্কঃ Tollywood Celeb Lived In Urbana Complex: শুধুমাত্র বাংলা সিরিয়াল(Bengali Serial) নয়, বাংলা বিনোদন জগতের সঙ্গে যুক্ত সব  সেলেবদেরই ব্যক্তিগত জীবন কাহিনী থেকে কাজকর্মের হদিশ সবকিছু জানার জন্যই কৌতুহল থাকে অনুরাগীদের মধ্যে। বিশেষ করে বড় বড় তারকারা কোন জায়গাতে থাকেন, কিভাবে তারা তাদের বাড়ির অন্দরসজ্জা সাজিয়েছেন সবকিছু জানার ইচ্ছা কমবেশি সকলের রয়েছে। আজকের টলিউডের(Tollywood) জনপ্রিয় তারকাদের(Celeb) বাড়ির সম্পর্কে আপনাদেরকে জানাবো।

   

বর্তমানের বেশিরভাগ তারকারায় কলকাতা শহরের অন্যতম বহুতল অ্যাপার্টমেন্ট আরবানা কমপ্লেক্স-এ(Urbana Complex) থাকেন। বলিউডে ঠিক যেমন জলসা, মান্নত কিংবা গ্যালাক্সির সামনে প্রায়শই ভক্তরা ভিড় করে দাঁড়িয়ে থাকেন। টলিউডের ক্ষেত্রে সে জায়গাটা দখল করে রেখেছে, এই বিলাসবহুল আরবানা কমপ্লেক্স। টলিউডের তাবড় তাবড় তারকাদের ঠিকানা স্থল এটি। কলকাতা শহরে যতগুলো বিলাসবহুল এপার্টমেন্ট রয়েছে তার মধ্যে আরবানা কমপ্লেক্স অন্যতম।

এখানে বেশ কয়েকটি বহুতল টাওয়ার রয়েছে, যেগুলো দূর থেকে দেখলে মনে হবে আকাশ ছুঁয়েছে। বিলাসবহুল জায়গাতেই রয়েছে তারকাদের মেলা। এর পাশাপাশি নামজাদা শিল্পপতিদেরও বাসস্থান এই আরবানা কমপ্লেক্স। বলাই বাহুল্য, এখানে থাকতে বেশ মোটা অংকের টাকা খরচ করতে হয়েছে সকলকেই।

ফ্ল্যাটের দাম : হিসাব করে জানা গিয়েছে, এখানে একটি ২ BHK ফ্ল্যাট নিতে গেলে আপনাকে দিতে হবে প্রায় আড়াই থেকে তিন কোটি টাকা। আর যদি ডুপ্লেক্স ফ্ল্যাট বা ৩ BHK চান তা একজন সাধারন মধ্যবিত্ত মানুষের পক্ষে কেনা অসম্ভব। তবে টলিউডের তারকা থেকে শিল্পপতিরা এদের কাছে এই টাকা কিছুই না। ঠিক কারা কারা রয়েছেন এই আবাসনে?

এই তালিকার প্রথমেই রয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। বিরাট বড় জায়গা জুড়ে এই তারকা জুটির বাসস্থান। এর পাশাপাশি এখানে বাংলার দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জিও থাকেন। টলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ও বাস এখানে। এছাড়া পায়েল সরকারেরও এখানে একটি ফ্ল্যাট রয়েছে। সর্বোপরি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব এখানে থাকতে শুরু করেছেন।