Papiya Paul

নতুন ইতিহাস গড়ল স্টার জলসা! প্রকাশ্যে ‘তোমাদের রানী’র সম্প্রচারের দিনক্ষণ, অবাক দর্শকেরা

নিউজশর্ট ডেস্কঃ স্টার জলসার পর্দায় বিগত কয়েক মাস ধরে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। গতকাল ‘লাভ বিয়ে আজকাল’ নামক একটি সিরিয়াল শুরু করেছে স্টার জলসা। এবার বাকি রয়েছে ‘তোমাদের রাণী’ এই ধারাবাহিকের সম্প্রচারের সময়। একেবারে নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অন্য ধাঁচের গল্প লিখেছেন নির্মাতারা।

   

এখানে নবাগত অভিনেতা অর্কপ্রভ এবং নবাগতা অভিনেত্রী অভিকা মালাকার রয়েছেন। এবার নতুন জুটি দর্শকদের মন কতটা জয় করতে পারে তা অবশ্য সিরিয়াল শুরু হলে বুঝতে পারা যাবে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম প্রমো সম্প্রচারিত হয়েছে আর শুরুতেই দর্শকদের ভালো লেগেছে এই ধারাবাহিকের গল্প।

প্রোমোতে দেখানো হয়েছে, একজন অন্তঃসত্ত্বা নারী তার স্বামী এবং পরিবারের বিরুদ্ধে গিয়ে ডাক্তারি পরীক্ষায় বসবে। সেই পরীক্ষায় পাসও করবে। সন্তান নিয়ে ডাক্তার হবে সেই রানী। এভাবেই এগিয়ে যাবে সিরিয়ালের গল্প। কিছু পেতে গেলে কিছু হারাতে হয় এই প্রবাদ বাক্য মানতে নারাজ তোমাদের রানী। তবে এই ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ এবং সময় অবশেষে জানা গিয়েছে।

বাংলা ধারাবাহিকের ইতিহাসে এই প্রথমবার কোন ধারাবাহিক সপ্তাহের শেষে সম্প্রচার শুরু হবে। আগামী ২৮ সেপ্টেম্বর শুক্রবার থেকে তোমাদের রাণী ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে বলে জানা গিয়েছে। হঠাৎ করে কেন সপ্তাহ শেষে সম্প্রচার শুরু? ঐদিন স্টার জলসার জন্মদিন। আর তাই ওই বিশেষ দিনে নতুন ধারাবাহিক শুরু করতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। এবার নতুন এই ধারাবাহিক কিভাবে ধামাকা করবে সেটা আগামী দিনে বোঝা যাবে।