বিনোদনসেরা খবর

‘TRP কমেছে কিন্তু জনপ্রিয়তা নয়’, শেষ হতে হতেও নতুন রেকর্ড গড়ল ‘মিঠাই’, খুশি ভক্তরা

বাংলা টেলিভিশনের অন্যতম সেরা ধারাবাহিক ছিল ‘মিঠাই’। একটাসময় দীর্ঘদিন ধরে বেঙ্গল টপারের খেতাব জিতলেও এখন আর টিআরপি তালিকায় খুঁজে পাওয়া যায়না ধারাবাহিকটিকে। তবে বর্তমানে তার জনপ্রিয়তায় ভাঁটা পড়লেও, নেটিজেনদের কৌতুহল এখনও শেষ হয়নি। ট্রোল থেকে শুরু করে মিম কী না হয় ‘মিঠাই’কে নিয়ে।

তবে ট্রোল, মিম যে যাই বলুক না কেন, জি বাংলার এই সিরিয়ালটি কিন্তু আজও সমান প্রাসঙ্গিক। টিআরপি আসছেনা ঠিকই কিন্তু, ধারাবাহিকের ভক্ত যে আজও আছে তা প্রমাণ হয়ে গিয়েছে মিঠাইয়ের নতুন প্রোমোতে। নতুন প্রোমো অনুযায়ী খুব শীঘ্রই বড়োসড় পরিবর্তন আসতে চলেছে এই সিরিয়ালে। আর এই নতুন আপডেট দিয়েই বাজিমাত ‘মিঠাই রানির’।

জানিয়ে রাখি, আগামী ১৪ নভেম্বর থেকে আর প্রাইম টাইমে দেখা যাবেনা ‘মিঠাই’কে। সময় বদলে দেখানো হবে সন্ধ্যা ৬ টার সময়। নতুন সময়ের সাথে সাথে গল্পেও আসছে নতুন মোড়। আসলে আর কিছুদিনের মধ্যেই মৃত্যু দেখানো হবে মিঠাইরানির। এদিকে সিধাইয়ের ছেলে শাক্যও বেশ খানিকটা বড়ো হয়ে যাবে। আর তারপরেই ধারাবাহিকে আবার নতুন রূপে ফিরে আসবেন সৌমিতৃষা।

‘মিঠাই’র নতুন প্রোমোতে দেখানো হয়েছে শাক্যের ম্যাডাম হিসেবে মনোহরাতে আসবে মিঠি নামের একটি মেয়ে। সে হুবহু মিঠাইয়ের মত দেখতে। যদিও মিঠির সাজপোশাক এবং আচার আচরণ কোনোকিছুই মিঠাইয়ের মতো নয়। সম্পূর্ণ আলাদা রূপে, আলাদা সাজে দেখা যাবে মিঠিকে। আর ‘মিঠাই’র এই নতুন অবতার প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

মাত্র ২৪ ঘন্টার মধ্যে ফেসবুকে প্রায় ৩.৭ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি। ইউটিউবেও এই ভিডিওর চাহিদা আকাশছোঁয়া। আজও ‘মিঠাই’র জনপ্রিয়তা কমেনি তারই প্রমাণ এটি। কোনো অনুষ্ঠানকে নিয়ে মানুষের চাহিদা কতটা তা এখান থেকেই বোঝা যায়। ‘সিড-মিঠি’র এই প্রোমো ভিডিও আদতেই একটি রেকর্ড গড়ে ফেলেছে। আর তাই স্লট হারালেও ‘মিঠাই’ আবার তার জায়গায় ফিরে আসবে এমনটাই ভরসা সবার।

Related Articles

Back to top button