বিনোদনভিডিওসেরা খবর

হাতে নেই ছবি, রাজমিস্ত্রির কাজ করছেন ঐশ্বর্য রাই! ভাইরাল ভিডিও দেখে হতভম্ব নেটপাড়া

সুন্দরী- বড্ডো ছোট্টো শব্দ তার সামনে। তিনি তো সৌন্দর্যের লীলাভূমি। তার রূপের জাদুতে কত মানুষ যে বিমোহিত হয়েছে তার ইয়ত্তা নেই। বলিউড তথা বিশ্বের জনপ্রিয় নায়িকা। বচ্চন পরিবারের পুত্রবধূ, যার এক চাহনিতে লাখো পুরুষ ঘায়েল। কিন্তু আজ এ কী অবস্থা তার?

বলিউডের অবস্থা শোচনীয় বলে কি ঐশ্বর্য রায়েরও তাই? শেষমেষ কি না করছেন রাজমিস্ত্রির কাজ‌। ভাইরাল এই ছবি দেখে রীতিমত হতভম্ব হয়ে গেছে নেট নাগরিকরা। তাদের স্বপ্ন সুন্দরীর এ কী হাল?

সম্প্রতি একটি ভিডিও ক্রমাগত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চন রাজমিস্ত্রির কাজ করছে। প্রথমে দেখে সবাই মনে করেছিলো যে, হয়তো কোনো নতুন ছবির শুটিং করছেন তিনি। কিন্তু খোঁজ নিয়ে দেখা গেলো তাও নয়।

খোঁজ নিতে গিয়ে যে তথ্য জানা গেছে তা সত্যিই চমকে দেওয়ার মতো। আসলে ভিডিওতে যাকে সবাই ঐশ্বর্য ভাবছে তিনি আসলে ঐশ্বর্য নন, বরং তার হামশকল। হুবহু একই রকম দেখতে এই মেয়েকে দেখলে যে, কেউ তাকে ঐশ্বর্য ভাবতে বাধ্য। মেয়েটির নাম কবিতা। বলা হয় গোটা বিশ্বে কমকরে সাত জন মানুষ থাকে যারা একইরকম দেখতে। কবিতাও তেমনই একজন।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

A post shared by acting queen kabita ❤ (@kabitabiswas7)

তবে চেহারা একই হলেও ভারত কিন্তু মোটেও একইরকম নয়। কবিতা খুবই গরিব বাড়ির মেয়ে। এদিক ওদিক টুকটাক কাজকর্ম করে দিন গুজরান হয় তার। এমতাবস্থায় কবিতাকে সবাই বলে তাকে নাকি হুবহু অ্যাশের মতো দেখতে। ভাগ্যের ফেরে গরিব পরিবারের জন্ম হলেও নিজের চেহারাকে কাজে লাগানোর কথা ভাবেন তিনি।

তারপর যেই ভাবা সেই কাজ। ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট খুলে তাতে নানা ধরনের গান ও সংলাপের সঙ্গে অভিনয় ও নাচ করেন। প্রথম দিকে সেরকম পাত্তা না পেলেও এখন তার প্রতিটি ভিডিওতে কয়েক লক্ষ লাইক ও শেয়ার। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসাবার্তা।

Related Articles

Back to top button