বিনোদনভিডিওসেরা খবর

‘কী নামে ডেকে, আমি বলব তোমাকে’, খুদে শাক্যর গলায় এই গান শুনলে মন ভালো হবে গ্যারান্টি, রইল ভিডিও

জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-র টিআরপি কমে গেলে কী হবে, তাকে নিয়ে চর্চার শেষ নেই। আপাতত গোটা মোদক পরিবার ব্যস্ত শাক্যকে নিয়ে। মানে মিঠাই আর সিডের ছেলে। ইতিমধ্যেই নিজের মিষ্টি অভিনয় দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছে এই পুচকে। কিন্তু এই খুদের আসল পরিচয় জানেন কি?

বেবি শাক্যর আসল নাম ধৃতিষ্মান চক্রবর্তী। বয়স মাত্র ৫ বছর। অবশ্য কোনো সামান্য ক্ষুদে তিনি নন। মিঠাই ও সিডের ছেলের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে অভিনয়ই তার একমাত্র গুণাবলী নয়। তিনি বহু গুণের অধিকারী। এদিন তো লতা মঙ্গেশকরের গান গেয়ে চমকে দেন সব্বাইকে।

মাত্র ৫ বছরের এই ক্ষুদের যা গুণ রয়েছে তা রীতিমত ঈর্ষণীয়। মাত্র পাঁচ বছরেই পাঁচ পাঁচটি ভাষায় গান করেছেন তিনি! গানের ভাষার তালিকা বেশ দীর্ঘ। অসমিয়া, বাংলা, হিন্দি, ইংরেজি, দেব ভাষা সংস্কৃতেও তিনি সমান সাবলীল। আর এই ছোট্ট বয়সেই রেকর্ড বাগিয়ে বসেছেন তিনি।

২০২১ সালে ‛ইন্ডিয়া বুক অফ রেকর্ডস’ (India Book Of Records) এ নিজের নাম নথিভুক্ত করেন তিনি। দেশের প্রধানসেবক প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী পর্যন্ত এই ক্ষুদের তারিফ করেছেন সোশ্যাল মিডিয়াতে। রাষ্ট্রীয় বাল পুরষ্কারও কুক্ষিগত করেছেন এই ক্ষুদে।

তবে সম্প্রতি চর্চায় এসেছেন আরো একটি গান নিয়ে। এইদিন নিজের ফেসবুক পেজ থেকে একটি বাংলা গান গেয়ে পোস্ট করেন তিনি। “কী নামে ডেকে, বলব তোমাকে” গানটি গেয়ে তাক লাগিয়ে দিয়েছে নেট মহলে। পাশাপাশি এইদিন ধৃতিষ্মানকে সঙ্গ দিচ্ছিলেন তার মা-ও। মাত্র পাঁচ বছর বয়সে তার গলায় এমন গান শুনে মুগ্ধ নেটিজেনেরা।

Related Articles

Back to top button