বিনোদনসেরা খবর

‘পারভিন থেকে গীতাঞ্জলি’, শুরুতে ঠাটবাট দেখালেও শেষ জীবনে ভিক্ষা করে কাটিয়েছেন এই ৫ তারকা

বলিউডের জগৎ বাইরে থেকে যতটা উজ্জ্বল, ভিতরে ততটাই  অন্ধকার। ফলে সিলভার স্ক্রিনের ওপারে ঘটে যাওয়া ঘটনাগুলো অজানাই থেকে যায় মানুষের কাছে। সেখানে প্রতিনিয়ত কতকিছু ঘটে চলেছে যার বিন্দুবিসর্গও আমরা টের পাইনা। কত তারকা খসে পড়েছে অঝোরে তার ইয়ত্তা নেই। আজ এমন কিছু বলিউড তারকার কথা বলবো যারা চলচ্চিত্র জগতে অনেক নাম এবং খ্যাতি অর্জন করেছিলেন, কিন্তু তাদের শেষ পরিণতি ছিল খুবই বেদনাদায়ক।

১) পারভীন ববি : ৭০ ও ৮০ দশকে বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন পারভীন ববি। তিনি অমিতাভ বচ্চন থেকে শুরু করে শশী কাপুর পর্যন্ত অনেক বড় বড়ো অভিনেতার সঙ্গে হিট ছবি উপহার দিয়েছেন। বলিউড কাঁপানো এই অভিনেত্রীর শেষ জীবন কেটেছে বড়োই দুঃখে। ঘনঘন ব্রেকাপ আর অত্যাধিক মদ্যপান তাকে ঠেলে দেয় ডিপ্রেশনের দিকে। সিজোফ্রেনিয়া নামক মানসিক রোগে আক্রান্ত ছিলেন তিনি। একাকীত্ব আর মাদকাসক্তি তার জীবন কেড়ে নেয়। অনুমান করা হয় ২০০৫ সালের ২০ জুন তার মৃত্যু হয়, যদিও তার মৃত্যুর সঠিক সময় আজও সকলের অজানা।

২) স্যাভি সিধু : সাভি সিধু একজন ভারতীয় অভিনেতা। তাকে গুলাল, পাতিয়ালা হাউস এবং স্টুপিডিয়ার মতো ছবিতে দুর্দান্ত অভিনয় করতে দেখা গেছে। কিন্তু হঠাৎ করেই সমস্ত কাজ পাওয়া বন্ধ হয়ে গেলে পেটের দায়ে তিনি একটি হাউজিং সোসাইটিতে প্রহরী হিসেবে কাজ শুরু করেন। এরপর প্রহরীর পোশাকে তার ছবিও বেশ ভাইরাল হয়।

৩) গীতাঞ্জলি নাগপাল : গীতাঞ্জলি নাগপাল সেই সময়কার অন্যতম জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী ছিলেন। সুস্মিতা সেনের সঙ্গে র‌্যাম্প ওয়াকও করেছেন তিনি। একবার কাজের সূত্রে জার্মানিতে গিয়ে সেখানে একজন পুরুষের প্রেমে পড়েন এবং তাকে বিয়ে করেন। কিন্তু তারপর এই বিয়ে ভেঙে যায়। এরপর তিনি দেশে ফিরে গোয়ায় এসে মদের নেশায় ডুবে যান। নেশাগ্রস্ত হয়ে সে অদ্ভুত আচরণ শুরু করে। এমনকি একবার তাকে দিল্লির রাস্তায় ভিক্ষা করতেও দেখা গেছিলো।

৪) সীতারাম পাঞ্চাল : সীতারাম পাঞ্চাল পিপলি লাইভ এবং পান সিং তোমারের মতো ছবিতে তার অভিনয় দক্ষতায় মানুষের মন জিতে নিয়েছিলো। এরই মধ্যে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসা করাতে গিয়ে আর্থিকভাবেও দূর্বল হয়ে পড়েন তিনি। তিনি সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানিয়ে সাহায্য চান। এরপর ২০১৭ সালে অসুস্থতার কারণে মারা যান তিনি।

৫) সুলক্ষণা পণ্ডিত : সুলক্ষণা পণ্ডিত বলিউডের একজন সুপরিচিত প্লেব্যাক গায়িকা ছিলেন। প্রয়াত অভিনেতা সঞ্জীব কুমারের প্রতি একতরফা প্রেমে আবদ্ধ হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু তারপরই তার জীবনে আসে আমূল পরিবর্তন। মানসিক ও আর্থিকভাবে দুর্বল হয়ে পড়েন তিনি। শোনা যায় একবার তাকে মুম্বাইয়ের একটি মন্দিরের বাইরে ভিক্ষা করতে দেখেছেন অনেকে।

 

Related Articles

Back to top button