Jagaddhatri Serial Kankon actress Real Identity and name

Partha

‘কাঁকন’ চরিত্রে দুর্দান্ত অভিনয়, জগদ্ধাত্রীর এই খুদে অভিনেত্রীর আসল পরিচয় জানেন?

নিউজশর্ট ডেস্কঃ বর্তমানে টিভির পর্দায় যে সমস্ত সিরিয়াল সম্প্রচারিত হয় তার সেরা তিন বলতে গেলে জি বাংলা (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) সিরিয়ালের নাম আসবেই। যেমন টানটান উত্তেজনার সব পর্ব সম্প্রচারিত হচ্ছে তেমনি TRP তালিকাতেও নাম্বার বেশ ভালো। গল্পে জগদ্ধাত্রী, কৌশিকী তো বটেই, মূক ও বধির খুদে ‘কাঁকন’ এর চরিত্র মন দর্শকদের কাছেই খুবই আপন হয়ে গিয়েছে। যদিও সম্প্রতি কিছুটা নাম্বার কমেছে তবে সেরা দশ ধারাবাহিকের তালিকায় শুরুর দিকেই আছে নাম।

জগদ্ধাত্রী সিরিয়ালের কাঁকনের আসল নাম কি?

   

গল্প অনুযায়ী কাঁকন শুনতে ও কথা বলতে পারে না। তবে প্রতিবন্ধকতা থাকলেও কাঁকন কিন্তু মোটেই বোকা নয়! যথেষ্ট বুদ্ধি রয়েছে তার, তাই তো জগদ্ধাত্রীকে বহুবার সাহায্য করেছে সে। কাঁকন চরিত্রে যে শিশুশিল্পী অভিনয় করছেন তার নাম দেবাঙ্গনা ফৌজদার (Debangana Fouzdar)। কলকাতার মেয়ে দেবাঙ্গনা আজ ‘কাঁকন’ হিসাবে গোটা বাংলার দর্শকদের কাছে খুবই জনপ্রিয়।

কাঁকন অর্থাৎ দেবাঙ্গনা সল্টলেকের শিক্ষা নিকেতনের ছাত্রী। তার বাড়ির ডাক নাম গুনগুন। বাড়িতে বাবা মা ও দুই দাদা রয়েছে। বাবা সরকারি কর্মী, মা গৃহবধূ ও দুই দাদার একজন দ্বীপরাজ একাদশ ও দেবদত্ত কলেজে  পড়ে। বাড়ির সকলের আদরের মেয়ে ছোট্ট দেবাঙ্গনা।

Jagadhatri

জগদ্ধাত্রী সিরিয়ালের বাইরে ‘কাঁকন’ অভিনেত্রী!

সিরিয়ালের দৌলতে জনপ্রিয়তা পেয়ে ‘দিদি নং ১’ থেকে ‘দাদাগিরি’ এর মত পপুলার রিয়েলিটি শোয়ের মঞ্চেও দেখা গিয়েছে দেবাঙ্গনাকে। সেখান থেকেই জানা যায়, পড়াশোনা অভিনয়ের পাশাপাশি আরও একাধিক প্রতিভা রয়েছে তাঁর। একদিকে জমিন খুব সুন্দর নাচতে পারে তেমনি দারুণ আবৃত্তিও পাঠ করতে পারে। এই তো কিছুদিন আগেই একটা আবৃত্তির ভিডিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতেও।

প্রসঙ্গত, দেবাঙ্গনা অভিনয় আর পড়াশোনা ও হবি বাদে পরিবারের সাথেই সময় কাটায়। বিশেষ করে তার দুই সারমেয় জিনি ও দুষ্টুর সাথে বেশ কিছুটা সময় কাটে। নিজের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে দেবাঙ্গনা। যা বেশ পছন্দ হয় সকলের। বলে রক্ষা ভালো ইতিমধ্যেই দেবাঙ্গনার ফলোয়ারের সংখ্যা ২ লক্ষ ছাড়িয়েছে।