বিনোদনসেরা খবর

ঠিক যেন সাক্ষাৎ দেবী! ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের নায়িকাকে দেখে মুগ্ধ নেটিজেনরা, রইল নতুন অভিনেত্রীর পরিচয়

বাংলার দর্শকদের কাছে এখন বিনোদনের জন্য সিরিয়াল(Serial) সবথেকে বেশি জনপ্রিয়। সারাদিনের ব্যস্ততা কাটিয়ে সময় পেলেই পছন্দসই সিরিয়াল দেখতে বসে পড়েন দর্শকেরা। আর এরফলে বাংলা সিরিয়ালের ও চাহিদা বেড়েই চলেছে।

এইজন্যেই বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা ও স্টার জলসাতে একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে। ঠিক যেমন খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যে এই সিরিয়ালের প্রমো দেখে উচ্ছসিত হয়েছেন দর্শকেরা। আবার এই নতুন সিরিয়ালের নায়িকাকে দেখে একপ্রকার আলোচনা চলছে সোশ্যাল মিডিয়াতে।

নতুন নায়িকার পরিচয় জানার জন্য উৎসুক হয়ে রয়েছেন দর্শকেরা। জানা গিয়েছে, নবাগতা এই অভিনেত্রীর নাম অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। এই অভিনেত্রী একজন পেশাদার মডেল। ইতিমধ্যে একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের মুখ হিসেবে কাজ করেছেন তিনি। বিভিন্ন শাড়ির বিজ্ঞাপনে প্রচারের হোডিং -এ দেখা গিয়েছে তাকে।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত তিনি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন। যেখানে থাকে শাড়ি এবং ওয়েস্টার্ন উভয় পোশাকেই দেখা যায়। ইতিমধ্যে ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা বেড়েই চলেছে।

আগামী দিনে সিরিয়ালের জনপ্রিয়তা পাওয়ার পর এই ফলোয়ার সংখ্যা আরো বাড়বে বলে মনে করা হচ্ছে। এই জগদ্ধাত্রী ধারাবাহিকে দ্বিত্ব চরিত্রে অভিনয় করছেন তিনি। যেখানে একদিকে তাকে একেবারে ভীতু ঘরোয়া শান্তশিষ্ট মেয়ের ভূমিকায় দেখা দিয়েছে। কিন্তু বাড়ির বাইরে বেরোলে সে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

কখনো বন্ধুক হাতে আবার কখনো লাঠি দিয়ে গুন্ডাদের মেরে অসহায় মানুষদের পাশে দাঁড়ান তিনি। আর নতুন ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি। তার এই ধারাবাহিকের জন্য সিরিয়ালের প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই ধারাবাহিকে তার বিপরীতে থাকবেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়।

 

 

Related Articles

Back to top button