11th July bengali Seril TRP List Phulki First see complete Target Rating Point List

Partha

জ্যাস-পর্ণা অতীত! ছক্কা হাঁকালো ফুলকি, এসপ্তাহের ওলটপালট TRP তালিকা না দেখলেই মিস

নিউজশর্ট ডেস্কঃ বৃহস্পতিবার দিন এলেই সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের বুক দুরুদুরু বেড়ে যায়। কারণ এই দিনেই যে টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) তালিকা প্রকাশিত হয়। এটাই হল বাংলা সিরিয়ালের জিয়ন কাঠি। জি বাংলা (Zee Bangla) হোক বা ষ্টার জলসা (Star Jalsha) নাম্বার ঠিক এলে ওকে, না হলেই চিন্তার বিষয়! যদিও বর্তমানে ৪৫ মিনিটে দুটো সিরিয়াল সম্প্রচার করে জি বাংলা তার জেরে কিছুটা গন্ডগোল হয়েছে টিআরপি চার্টে (TRP List)

   

এসপ্তাহে ধামাকাদার সমস্ত পর্ব দেখিয়ে সেরার সেরা হয়ে গিয়েছে ফুলকি। অবশ্য হবে নাই বা কেন! শালিনী ম্যাডামের মুখে ঝামা ঘসে রোহিত স্যারের সাথে বিয়ে করে ফেলেছে সে। তাই তো এবারে ৭.৬ পেয়েন্ট পেয়ে বেঙ্গল টপারের শিরোপা উঠল ফুলকির মাথাতেই। অব্যশই সৃজন-পর্ণা জুঁই খুব একটা পিছিয়ে নেই।

‘নিম ফুলের মধু’ সিরিয়ালেও প্রতিটা পর্ব একেবারে জমজমাট। তাই ৭.২ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানেই আছে সৃজন-পর্ণারা। এরপর রয়েছে জি বাংলার আরেক মেগা জগদ্ধাত্রী। এবারে ৬.৭ পেয়ে তৃতীয় স্থানেই সন্তুষ্ঠ থাকতে হচ্ছে জ্যাস স্বয়ম্ভু জুটিকে। তাহলে বাকিরা কে কোথায়? চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকা।

21st June Bengali Serial Target Rating Point list Phulki first see complete TRP List

আরও পড়ুনঃ আবারও মহিষাসুরমর্দিনী রূপে ফিরছেন শুভশ্রী, কোন চ্যানেলে জানেন?

সেরা দশ সিরিয়ালের TRP তালিকাঃ (Bengali Serial Target Rating Point List)

ফুলকি – ৭.৬
নিম ফুলের মধু – ৭.২
জগদ্ধাত্রী – ৬.৭
কথা, কোন গোপনে মন ভেসেছে – ৬.২
গীতা LLB, শুভ বিবাহ + অনুরাগের ছোঁয়া  – ৫.৮

উড়ান, রোশনাই – ৫.৭
মিঠিঝোরা – ৪.৯
বঁধুয়া – ৪.৭
অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল – ৪.৫
ডায়মন্ড দিদি, তোমাদের রানী – ৪.২

এই ছিল এসপ্তাহের সেরা দশ সিরিয়ালের TRP তালিকা। এছাড়াও এই সপ্তাহেই শেষ হয়েছে ‘যোগমায়া’ যার টিআরপি ছিল মাত্র ৩.২। বেশ কিছু মেগা শুরুও হয়েছে। যেমন সম্প্রতি শুরু হয়েছে পুবের ময়না, কিন্তু টিআরপি তালিকায় খুব একটা ভালো অপরফর্ম করতে পারেনি। আশা করা যাচ্ছে আগামী দিনে হয়তো সেরা দশে দেখা যেতে পারে ধারাবাহিকটিকে।