বিনোদনসেরা খবর

পুরোপুরি অন্ধবিশ্বাসের ওপর তৈরি এই ৫ টি ওয়েব সিরিজ, যেগুলি না দেখলেই চরম মিস করবেন আপনি

ভারতীয় ওয়েব সিরিজের কথা উঠলে তাতে স্পিরিচুয়াল ঘরানা থাকবেনা তাই কখনও হয়! অন্ধবিশ্বাস, কুসংস্কারকে আধার করে একাধিক ধারাবাহিক তৈরি হয়েছে ভারতীয় ইন্ডাস্ট্রিতে। আপনি যদি দেশের এইসব অতিপ্রাকৃতিক বিষয় নিয়ে অন্বেষণ করতে চান তাহলে অবশ্যই একবার এই সিরিজগুলি দেখে ফেলুন। পাঠকদের জন্য একটি তালিকা তৈরি করা হয়েছে আজকের প্রতিবেদনে।

১. সেক্রেড গেমস (IMDB: 8.5 Netflix) : অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ওয়েব সিরিজটি ভারতীয় ‘শো’র সংজ্ঞাই বদলে দিয়েছিল। এটি বিক্রম চন্দের একই নামের উপন্যাস থেকে অনুপ্রাণিত। নওয়াজউদ্দিন সিদ্দিকি, পঙ্কজ ত্রিপাঠি, সইফ আলি খানের অনবদ্য অভিনয় দেখার জন্য এই সিরিজটি একবার হলেও অবশ্যই দেখা উচিত। বেশকিছু স্পিরিচুয়াল এবং অতিপ্রাকৃতিক বিষয়বস্তু দেখানো হয়েছে এই সিরিজে।

২. অসুর (IMDB: 8.4 Voot) : এই ওয়েব সিরিজটি একটি অনন্য ক্রাইম থ্রিলার। ফরেনসিক বিজ্ঞানের কম অন্বেষণ করা, জগতের জটিলতা এবং প্রাচীন ভারতীয় পুরাণের গভীর রহস্যের সমন্বয় এটি। এটি 2020 সালে প্রথম চালু হয়েছিল৷ আরশাদ ওয়ারসি, বরুণ সোবতি, ঋদ্ধি ডোগরা এবং অনুপ্রিয়া গোয়েঙ্কা অভিনীত, সিরিজটি ব্যপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে।

৩. পাতাল লোক (IMDB: 8.0 Prime Video) : অনুশকা শর্মার ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ ব্যপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। একজন সাংবাদিককে হত্যা করার অভিযোগে চারজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হলে পুলিশি তদন্তে এমন অনেক জটিল বিষয় সামনে আসে যা দেখে অবাক হয়ে যায় সকলে।

৪. আশ্রম (IMDB: 7.3 MXPlayer) : সাম্প্রতিক সময়ের অন্যতম সফল ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ হল আশ্রম। ববি দেওল অভিনীত সিরিজটি একজন গডম্যান এবং একজন কিংবদন্তি চোরকে নিয়ে আবর্তিত হয়েছে এই ধারাবাহিকের গল্প। রাজনৈতিক ক্ষমতা লাভের জন্য মানুষ কীভাবে অন্ধ হয়ে যায় তাই দেখানো হয়েছে এই সিরিজে।

৫. দহন (IMDB: 7.2 Disney+Hotstar) : একজন আইএএস অফিসার নিজেকে প্রমাণ করার জন্য এক দূর্গম জায়গায় পাড়ি দেন। শিলাসপুর নামক একটি জায়গা এক জাদুকরের অভিশাপে অভশপ্ত হয়। বলা হয় তিনি এখনও শীলস্থান নামক একটি ঢিবির মধ্যে বন্দী।কেউ যদি এই ঢিবিটি ভেঙে দেয় তবে সে মুহূর্তের মধ্যে সবকিছু ধ্বংস করে দেবে।

Related Articles

Back to top button