অন্যান্যসেরা খবর

উচ্চমাধ্যমিক পাশেই মিলবে সরকারি চাকরি, রয়েছে বিশাল বেতনের সুযোগ! জেনে নিন সমস্ত খুঁটিনাটি

রাজ্যের চাকরীপ্রার্থীদের জন্য সুখবর। খুব শীঘ্রই ঝাড়গ্রামে সিভিক ভলেন্টিয়ার পদে নিয়োগ শুরু হবে। তাই যারা এই পদে আবেদন করতে ইচ্ছুক তারা এই প্রতিবেদনটি অবশ্যই মন দিয়ে পড়ুন।

সরকারি চাকরি করতে প্রত্যেকেই চান। কারণ সে ক্ষেত্রে বেতন সম্পর্কে সম্পূর্ণ নিশ্চিত হওয়া যায়। আর উচ্চমাধ্যমিক পাশ করেই যদি চাকরি পাওয়া যায় তাহলে তো সোনায় সোহাগা।

এবার সেই সুযোগই নিয়ে এসেছে সরকার। ঝাড়খন্ড জেলায় মোট ১২ টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে সরকার। আবেদন শুরু হবে আগামী ৯ সেপ্টেম্বর থেকে। কোথায়, কী ভাবে আবেদন করবেন, জেনে নিন। বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে আলোচনা করা হলো।

শিক্ষাগত যোগ্যতা কী থাকতে হবে : এই পদে আবেদন করার জন্য উচ্চমাধ্যমিক পাশ করার সার্টিফিকেট থাকলেই হবে।

বেতন : দৈনিক ৫০০ টাকা হিসেবে মাসিক বেতন পাবেন সিভিক ভলেন্টিয়াররা।

কীভাবে আবেদন করবেন : প্রথমে আবেদনপত্রটি ডাউনলোড করে প্রয়োজনীয় সমস্ত নথি যোগ করে ৫ টাকার পোস্টাল স্ট্যাম্প লাগিয়ে সরকারের তরফে জারি করা নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র কোথায় জমা দেবেন : The Chairman, District Legal Service Authority, Jhargram Judge’s Court Complex, Jhargram, Pin- 721507

এছাড়াও বিস্তারিত তথ্যের জন্য নিচের এই লিংকটি ভিজিট করুন। https://cdn.s3waas.gov.in/s3aeb3135b436aa55373822c010763dd54/uploads/2022/08/2022081853.pdf

Related Articles

Back to top button