বিনোদনসেরা খবর

সাউথ ইন্ডাস্ট্রির এমন ৭ টি মিথ্যা খবর যা এতদিন আপনিও সত্যি বলে মেনে এসেছেন, রইল তালিকা

আপনি যদি টলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে শৌখিন হন তাহলে নিশ্চয় টলিউডের খবর হলো করে থাকেন। এমতাবস্থায় এইসব নিউজ চ্যানেল বা পোর্টাল গুলি যে খবর প্রকাশ করে আপনি তাই বিশ্বাস করবেন সেটাই স্বাভাবিক। তবে আজ এই প্রতিবেদনে আমরা এমন ১০ টি ঘটনার কথা বলবো যা আপনি সত্যি বলে মানলেও আসলে খবরগুলি সব মিথ্যা।

১) টলিউডের সব হিরোদেরই গোঁফ থাকে : একথা আপনি প্রায়শই শুনে থাকবেন যে, দক্ষিণী হিরোদের সকলেরই গোঁফ থাকে। কিন্তু এই কথাটা পুরোপুরি সত্যি নয়। মহেশবাবু, সুকুমারের মতো বড়ো বড়ো সুপারস্টাররা গোঁফ ছাড়াই দাপটের সঙ্গে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে।

২) সমস্ত হিরোইনরা মোটা হয় : সাউথ হিরোইনদের নিয়ে একটা মিথ খুব প্রচলিত আছে যে, সমস্ত হিরোইনরা বেশ মোটা হয় সেখানে। যদিও কাজল আগরওয়াল, সামান্থার মতো অভিনেত্রীদের স্লিম ট্রিম ফিগার এই সমস্ত কথাকে মিথ্যা করে দিয়েছে।

৩) সাউথ ইন্ডিয়ান মুভি মানেই মাদ্রাসী মুভি : আপনি হয়তো এটাও শুনে থাকবেন যে সাউথ ছবি মানেই কেবল তামিল ছবি। কিন্তু এটা সম্পূর্ণ ভ্রান্ত ধারণা, সাউথ ছবি মানে, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালম ছবি গুলিও সাউথ মুভি বলেই পরিচিত।

৪) সাউথ ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ হয়না : বাস্তবে সমস্ত ইন্ডাস্ট্রিতেই এইভাবেই কাজ হয়।

৫) সাউথ ছবিতে কেবলই দক্ষিণী তারকারাই কাজ করতে পারে : এটা একদমই ভুল কথা যে দক্ষিণী ছবিতে কাজ করার জন্য আপনাকে দক্ষিণেরই হতে হবে।

৬) এন্না রাস্কেলা : সকলে এই শব্দটি জানলেও আসলে এটি একটি ভুল শব্দ। সঠিক শব্দটি হলো এন্না রাস্কেল অথবা এন্নেডা রাস্কেল।

৭) সাউথ ইন্ডিয়াতে বলিউড ছবি চলেনা : এটিও আরেকটি মিথ যে দক্ষিণ ভারতে বলিউড ছবি চলেনা। দক্ষিণ ভারতেও বলিউড ছবি রিলিজ হয় এবং মানুষ যথেষ্ট পছন্দ করে বলিউড মুভি।

Related Articles

Back to top button