Sabyasachi Chakraborty

Moumita

‘ও বড় পাল্টিবাজ, যন্তুর জিনিস একটা’! ‘ফেলুদা’ সব্যসাচীকে একহাত নিলেন বিপ্লব

বলিউড হোক কী টলিউড, যে কোনো ইন্ডাস্ট্রিতেই ক্যাটফাইট বিষয়টা বড্ড কমন। এই যেমন সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রির দুই বর্ষীয়ান তারকার মধ্যে শুরু হয়েছে নোকঝোক। একজন পজিটিভ চরিত্রে বাজিমাত করেছেন তো অপরজন আবার টলি পাড়ার নামিদামী খলনায়ক। আমরা বলছি সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty) এবং বিপ্লব চ্যাটার্জীর (Biplab Chatterjee) কথা।

   

সম্প্রতি টলিপাড়ার অন্যতম শ্রেষ্ঠ খলনায়ক নিশানা করেছেন ‘ফেলুদা’ ওরফে সব্যসাচীকে। ‘পাল্টিবাজ’, ‘যন্তর জিনিস’এর মতো কটাক্ষ বানীতে বিঁধেছেন সব্যসাচীকে। যেখানে দুজনেই নিজগুনে প্রতিষ্ঠিত সেখানে কী এমন হল তাদের মধ্যে? আজকের প্রতিবেদনে সেটাই জেনে নিই চলুন।

প্রসঙ্গত, কিছুদিন আগে সব্যসাচী জানিয়েছিলেন যে, তিনি এবার অবসর নিতে চান। যদিও পরবর্তী সময়ে তিনি জানান যে, সেটা নাকি তার নিজের কথা ছিলনা। পাশাপাশি অভিনেতা এটাও বলেন যে, কোনও পরিচালক যদি তার মধ্যেকার অভিনয়ের খিদেটা আবার জাগিয়ে তুলতে পারেন তিনি নিশ্চয়ই রুপোলি পর্দায় ফিরবেন।

এদিকে বিপ্লবও কিছু কম যাননা। স্পষ্টবক্তা হিসেবে পরিচিত এই অভিনেতা আবার যা বলেন তা সোজাসুজিই বলেন। এমনকি অনুরাগীরাও তার এই ঠোঁটকাটা স্বভাব সম্পর্কে অবগত। কিছুদিন আগেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ক্ষোভ উগরে ছিলেন তিনি। বলেছিলেন, ইন্ডাস্ট্রি তাকে কাজ দিচ্ছেনা।

টলিউড,বিনোদন,গসিপ,সব্যসাচী চক্রবর্তী,বিতর্ক,বিপ্লব চ্যাটার্জী,Tollywood,Entertainment,Gossip,Sabyasachi Chakroborty,Controversy,Biplab Chatterjee

এছাড়াও নানা সময়ে নানা ব্যক্তিত্বকে নিশানা বানিয়েছেন বিপ্লব। কখনও বলেছেন লীনা গঙ্গোপাধ্যায়কে গুলি করা উচিত, কখনও আবার বলেছেন টলি অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের শিক্ষার অভাব রয়েছে। আর সাম্প্রতিক সাক্ষাৎকারে তো সোজা ফেলুদাকেই নিশানা করে বসলেন। একেবারে হিপোক্রেট বলে আক্রমণ করেছেন সব্যসাচীকে। যার বাংলা অর্থ দাঁড়ায় ‘পাল্টিবাজ’।

টলিউড,বিনোদন,গসিপ,সব্যসাচী চক্রবর্তী,বিতর্ক,বিপ্লব চ্যাটার্জী,Tollywood,Entertainment,Gossip,Sabyasachi Chakroborty,Controversy,Biplab Chatterjee

শুধু কী তাই? এক সাক্ষাৎকারে সব্যসাচী সম্পর্কে বিপ্লব বলেন, ‘ও একটা যন্তর জিনিস’। দুটি ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, পর্দায় যত অভিনেতাই ‘ফেলুদা’র চরিত্রে অভিনয় করুক না কেন তিনি কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়া আর কাউকে ‘ফেলুদা’র চরিত্রে ভাবতেই পারেননা।