Bengali Serial

‘আগুন লাগিয়ে দিয়েছ অর্পনদা’, ‘মেয়েবেলা’র ডোডোকে নিয়ে তুলকালাম নেটপাড়ায়

ছোটপর্দায় বর্তমানে যেসমস্ত নায়কেরা বেশ জনপ্রিয় তাদের মধ্যে একজন হলেন ‘মেয়েবেলা’র ধারাবাহিকের (Bengali Serial) ডোডো (Dodo) ওরফে অর্পন ঘোষাল (Arpan Ghoshal)। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন তিনি। তার স্পষ্ট কথা, চোখমুখের অভিব্যক্তি এবং সাবলীল অভিনয় দেখে রীতিমত কুপোকাত বঙ্গ তনয়ারা।

প্রসঙ্গত, সিরিয়ালে এটিই তার প্রথম অভিনয় হলেও, ওয়েব সিরিজ এবং থিয়েটারের মঞ্চে তার নিত্য আনাগোনা। এর আগে ‘হোস্টেল ডেজ’ এবং ‘গভীর জলের মাছ’র মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। আর থিয়েটার তো এখনও তার রক্তে।

মেয়েবেলা ধারাবাহিকে ডোডো চরিত্রটি খুব শান্ত স্বভাবের। যে সবসময় সত্য কথা বলতে পছন্দ করেন। একজন দায়িত্ববান, স্পষ্টবাদী এবং অত্যন্ত নীতিবোধ চরিত্রের। এই সবকটা অভিব্যক্তিই খুব নিখুঁত ভাবে পর্দায় ফুটিয়ে তুলছেন অর্পণ। আর সেই কারণেই অল্প সময়ে হয়ে উঠেছেন বং ক্রাশ।

টলিউড,বিনোদন,গসিপ,বাংলা ধারাবাহিক,অর্পন ঘোষাল,ডোডো,মেয়েবেলা,ক্রাশ,Tollywood,Entertainment,Gossip,Arpan Ghoshal,Dodo,Meyebela,Crush

আর এর প্রমাণ পেতে খুব বেশি কষ্ট করতে হবেনা। সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ গুলি ঘাঁটলেই এর প্রমাণ পেয়ে যাবেন আপনারা। আদৃত আর দিব্যজ্যোতি-র পরেই আজকাল মেয়েদের মুখে অর্পণের নাম শোনা যাচ্ছে। অনেকেই তো বলছে, অর্পন নাকি দিব্যজ্যোতি এবং আদৃতকেও ছাড়িয়ে যাচ্ছে।

এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “একটা স্পস্টবাদীএবং অত্যন্ত নীতিবোধ সম্পন্ন চরিত্রে আমরা দেখছি । আর তার সঙ্গে যোগ হয়েছে তার অসামান্য এবং অনবদ্য অভিনয়ের ক্যারিশমা ।অর্পন ঘোষালের জয়যাত্রা অব্যাহত হোক এই কামনা করি”। তো অপর একজন লিখেছেন, ‘অর্পণদা আগুন লাগিয়ে দিয়েছে।’

Avatar

Moumita

X