বিনোদন,টলিউড,বাংলা সিরিয়াল,স্টার জলসা,মেয়েবেলা,রূপা গাঙ্গুলী,Entertainment,Tollywood,Bengali Serial,Star Jalsa,Meyebela,Rupa Ganguly

দুর্দান্ত অভিনয়, পারিশ্রমিকও আকাশছোঁয়া, ‘মেয়েবেলা’র জন্য এত লক্ষ টাকা নিচ্ছেন রূপা গাঙ্গুলী!

বাংলা বিনোদন (Bengali Serial) জগতে এক অন্যতম নাম রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। সিনেমা হোক কিংবা সিরিয়াল সর্বত্রই চলছে তাঁর দাপট। যদিও মাঝখানে বেশ কিছুটা সময় বাংলা সিরিয়াল জগত থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অভিনেত্রী। মনোযোগ দিয়েছিলেন রাজনীতিতে। তবে দর্শকদের জল্পনার অবসান ঘটিয়ে স্টার জলসার (Star Jalsa) ‘মেয়েবেলা’ (Meyebela) ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় কামব্যাক করেছেন তিনি।

স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকে নায়ক ডোডোর মায়ের চরিত্রে দেখা যাচ্ছে রূপা গঙ্গোপাধ্যায়কে। তাঁর চরিত্রের নাম বিথি। সিরিয়ালের গল্প অনুযায়ী বৌমা মৌকে কিছুতেই সহ্য করতে পারেন না বিথি। শাশুড়ি-বৌমার চিরকালীন দ্বন্দ্ব একেবারে বাস্তবসম্মতভাবে ফুটিয়ে তুলেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

তবে বাংলা সিরিয়াল জগতে শাশুড়ি বৌমার অশান্তির ঘটনা নতুন কিছু নয়। বহু সিরিয়াল এই দেখা গেছে এই একই রকম গল্প। তবে যে সমস্ত দর্শকেরা নিয়মিত এই সিরিয়াল দেখেন তারা অবশ্য জানেন যে অন্যান্য প্রতিটি সিরিয়ালের থেকে একেবারেই অন্যরকম মেয়েবেলা।

 

একই ছাদের তলায় বসবাস করতে গিয়ে মেয়েরাই হয়ে ওঠে মেয়েদের বন্ধু সেই গল্পই ফুটে উঠেছে স্টার জলসার এই ধারাবাহিকে। আর সে কারণে সিরিয়াল প্রেমীরা মন ভরে ভালোবাসা দিচ্ছেন মেয়েবেলাকে। প্রত্যেকের নিখুঁত অভিনয় খুব সহজেই মনে জায়গা করে নিয়েছে দর্শকের। যদিও মাঝেমধ্যে বিথির ব্যবহার দেখে রেগে আগুন হয়ে ওঠেন অনেকেই। আর এখানেই নাকি রয়েছে এই চরিত্রটির প্রকৃত সার্থকতা।

বিনোদন,টলিউড,বাংলা সিরিয়াল,স্টার জলসা,মেয়েবেলা,রূপা গাঙ্গুলী,Entertainment,Tollywood,Bengali Serial,Star Jalsa,Meyebela,Rupa Ganguly

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিরিয়াল নিয়ে মুখ খুলেছেন রুপা গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর কথায়, ‘এই সিরিয়ালে কাজ শুরু করার আগেই আমি বেশ কিছু শর্ত দিয়েছিলাম। প্রথমেই জানিয়ে দিয়েছিলাম এমন ধারাবাহিকে আমি কাজ করব যেটা বাস্তবসম্মত। এমনকি মাসে মাত্র ১৫ দিন করব শুটিং’। তবে এই ১৫ দিন কাজ করেই লক্ষ টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। সম্প্রতি জানা গেছে, এই ১৫ দিন শুটিংয়ের জন্য প্রায় ৯ লক্ষ টাকা পারিশ্রমিক নেন রূপা গঙ্গোপাধ্যায়। টলিউড জগতে তিনি এমন একজন অভিনেত্রী যার পারিশ্রমিক সবচেয়ে বেশি।

Avatar

Additiya

X