Rachana Bannerjee

ভক্তদের দুঃসংবাদ দিলেন রচনা, ছেলেকে নিয়ে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী

সিনে দুনিয়ার বহুল পরিচিত নাম হল রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। বয়স যেন তার বাড়তেই চায়না। একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন বলিউড (Bollywood) এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও। এখন আর সেভাবে ক্যামেরার সামনে ধরা না দিলেও ছোটপর্দায় ভালোই আধিপত্য বিস্তার করেছেন।

দীর্ঘদিন ধরে ‘দিদি নম্বর ওয়ান’ সঞ্চালনা করছেন তিনি। ২০১২ সাল থেকে ‘দিদি নম্বর ওয়ান’-এ সঞ্চালিকার কাজ শুরু করেছিলেন রচনা। আর সেদিন থেকেই বাংলার রিল লাইফের দিদি তিনি। আর এই মাদার্স ডে-র স্পেশ্যাল পর্বে দাঁড়িয়ে নয় চেয়ারে বসেই সঞ্চালনা করলেন তিনি। আসলে এইমুহুর্তে পায়ে ভালোরকম চোট পেয়েছেন তিনি।

তো এই বিশেষ পর্বে বসে বসেই মাদার্স ডে নিয়ে মুখ খোলেন রচনা। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে প্রোমো। যেখানে তিনি বলছেন, কীভাবে সকালেই পড়ে গিয়েছিলেন তিনি। আর সেই সময় পাশে ছিল তার ছেলে। আর এটাই হল তার জীবনের সবচেয়ে বড় পাওনা। আসলে অভিনেত্রীর গোটা জীবন জুড়েই রয়েছে তার ছেলে।

এইমুহুর্তে দক্ষিণ কলকাতার একটি হাউজিং কম্প্লেক্সে ছেলেকে নিয়ে বাস করেন রচনা। নিজের হাতে সাজিয়েছেন তার ছোট্ট সংসার। তার সাথে মাতৃত্বের দায়িত্বও পালন করছেন একা হাতে। ছেলের জন্মদিন থেকে শুরু করে স্কুল, ঘুরে বেড়ানো সবটাই তিনি করেন। ছেলের জন্মদিনটাও ঘরোয়াভাবে নিজের হাতেই পালন করেন তিনি।

Rachana Bannerjee

জন্মদিনের দিন অভিনেত্রী লিখেছিলেন, “আমার ছোট্টটার জন্মদিনে ওকে অনেক অনেক হ্যাপি বার্থডে। আমার জীবনের সবচেয়ে সুন্দর দিনে সেটাই ছিল, যেদিন তুমি জন্মেছিলে। আমার চাঁদ, তারা, সূর্য তুমি… একজন মায়ের পাওয়া সেরা আশীর্বাদ তুমি।” পাশাপাশি ছেলের জন্মদিনের টুকরো মুহুর্তও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

Avatar

Moumita

X